সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের ডাকে আগামীকাল সকাল-সন্ধ্যা হরতাল

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে অবরুদ্ধ করে রাখার প্রতিবাদে, তারেক রহমানের নামে রাষ্ট্রদ্রোহ মামলা দায়েরের প্রতিবাদে, সিলেট মহানগর বিএনপির আহবায়ক ডাঃ শাহরিয়ার হোসেন চৌধুরী, সদস্য সচিব বদরুজ্জামান সেলিম,জেলা ছাত্রদল সিনিয়র সহ-সভাপতি আহমেদ চৌধুরী ফয়েজ ও মহানগর ছাত্রদল সিনিয়র সহ-সভাপতি মাহফুজুল করিম জেহিনের নিঃশর্ত মুক্তির দাবিতে এবং মহানগর ছাত্রদল সভাপতি নূরুল আলম সিদ্দিকী খালেদ, জেলা ছাত্রদল সভাপতি সাঈদ আহমদ,জেলা ছাত্রদল সাধারন সম্পাদক রাহাত চৌধুরী মুন্না ও মহানগর ছাত্রদল সাধারন সম্পাদক আবু সালেহ মো: লোকমানের উপর দায়েরকৃত মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের দাবিতে সিলেট জেলা ও মহানগরে আগামীকাল সকাল-সন্ধ্যা সর্বাত্বক হরতালের ডাক দিয়েছে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল।

এক যুক্ত বিবৃতিতে নেতৃবৃন্দ সিলেট জেলার অন্তর্গত প্রতিটি থানা , পৌর, কলেজ এবং মহানগরের আওতাধীন প্রতিটি ওয়ার্ড, কলেজ ইউনিটের সর্বস্তরের নেতাকর্মীদের আগামীকাল সকাল থেকে রাজপথে অবস্থান করে হরতাল সফল করার আহবান জানিয়েছেন।
বিবৃতিদাতারা হলেন মহানগর ছাত্রদল সভাপতি নুরুল আলম সিদ্দিকী খালেদ, জেলা ছাত্রদল সভাপতি সাঈদ আহমদ, জেলা ছাত্রদল সাধারন সম্পাদক রাহাত চৌধুরী মুন্না, মহানগর ছাত্রদলের সাধারন সম্পাদক আবু সালেহ মোঃ লোকমান। বিজ্ঞপ্তি