চিতায় জেগে উঠলো মৃত বৃদ্ধ!

chitaসুরমা টাইমস ডেস্কঃ রাজস্থানে চিতার আগুনে উঠে বসলেন এক বৃদ্ধ। এমন ঘটনা এর আগে ঘটেনি এখানে। বিলওয়াড়া ডিস্ট্রিক্টে মারা গেছেন ৭২ বছরের দীপক সিং। গরুকে খাওয়াতে গিয়ে অজ্ঞান হয়ে পড়ে যান এবং দেহটি নিষ্প্রাণ অবস্থায় খুঁজে পান পরিবারের লোকজন। কান্নাকাটির মাঝে স্বজন-পরিবার মিলে তার মৃতদেহ তুললেন চিতায়। আগুনও জ্বালানো হলো। কিন্তু তারপর ঘটলো অদ্ভুত ঘটনা।
মেইল অনলাইনে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, চিতায় তখন দাউ দাউ আগুন। হঠাৎ করেই ঝাঁকি খেলো বৃদ্ধের দেহে, কাঁপতে শুরু করলো তা। পরমুহূর্তেই সবাই দেখলেন, বৃদ্ধ জেগে উঠেছেন। এ ঘটনা দেখামাত্র সবাই চিতার আগুন দ্রুত নেভানোর চেষ্টা করলেন। তারা বুঝে ফেললেন, তিনি মারা যাননি। এরপর চিতা থেকে নেমে হাঁটা শুরু করলেন বৃদ্ধ।
মরা থেকে জেগে ওঠা ওই বৃদ্ধের নাতি বান্দা নাওলা জানালেন, তার দাদু সকালেও খুব ভালো ছিলেন। তিনি প্রতিদিন গরুকে খাওয়াতে যান। কিন্তু প্রতিদিনের মতো গরুকে খাইয়ে আর ফিরে আসছিলেন না। খুঁজতে গিয়ে দেখা গেলো তিনি মাটিতে পড়ে রয়েছেন। তারা বৃদ্ধের কোনো হৃৎস্পন্দনও পেলেন না।
স্থানীয় এক চিকিৎসককে ডাকা হলো। তিনিও তাকে মৃত ঘোষণা করলেন। এই নাটকীয়তার পর বৃদ্ধ নাকি বলেছেন, আমি জানি বিষয়টা বেশ সমস্যার। কিন্তু তাই বলে আমাকে মৃত ঘোষণা করে দিলে!