ইলিয়াস পন্থিদের বাধাঁরমুখে টুলটিকর ইউনিয়ন বিএনপির সম্মেলন পন্ড

উপজেলা বিএনপির আহবায়ক মিলু চৌধুরী দুই ঘন্টা অবরুদ্ধ

সুরমা টাইমস ডেস্কঃ ইলিয়াস পন্থিদের বাধাঁর মুখে টুলটিকর ইউনিয়ন বিএনপির সম্মেলন পন্ড হয়ে গেছে। উপজেলা বিএনপির আহবায়ক মিলু চৌধুরী দুই ঘন্টা অবরুদ্ধ ।
প্রত্যদর্শী সুত্র সিলেটেরকণ্ঠ টুয়েন্টিফোর ডটকম কে জানায়, শুক্রবার বিকেল তিনটার সময় ছাত্রদল নেতা মঈনুল ইসলাম রিপনের বাসার সম্মুখের মাঠে ৫ নং টুলটিকর ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্ঠানের কথা ছিলো। এই সম্মেলনের আয়োজক ছিলো শমশের অনুসারী নেতাকর্মীরা। তার চুপিসারে এই সম্মেলন করার চেষ্ঠা করছিলো। কিন্তু এর আগে থেকে ইলিয়াস পন্থি নেতাকর্মীরা পুরো বালুচরে পাহাড়া বসায় যাতে শমশের অনুসারী কোন নেতাকর্মীরা বালুচরে প্রবেশ করতে না পারে। তাদের অগোচরে উপজেলা বিএনপির আহবায়ক মিলু চৌধুরী সম্মেলনস্থলে যাওয়ার চেষ্ঠা করলে ইলিয়াস পন্থি নেতাকর্মী তাকে ঘিরে ধরে। এ সময় তিনি সম্মেলনস্থলে না গিয়ে সাবেক চেয়ারম্যান শেখ মনির উদ্দিনের বাসায় অবস্থান করেন। পুরো বালুচর এলাকায় উত্তেজনা ছড়িয়ে পরে। উত্তেজনার এক পর্যায়ে বালুচর এলাকায় শাহপরান থানার পুলিশ উপস্থিত হয় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয় । যার ফলে তেমন অপ্রিতিকর ঘটনা ঘটেনি। এদিকে অবরুদ্ধ উপজেলা বিএনপির সভাপতিকে ইলিয়াস পন্থি নেতাকর্মীরা টুলটিকর ইউনিয়ন বিএনপির বর্তমান অবস্থা তুলে ধরেন। ত্যাগী নেতাকর্মীরা যারা সরকার বিরোধী আন্দোলন করতে গিয়ে অসংখ্য হামলা-মামলার শিকার হয়েছেন তাদের কথা তুলে ধরেন। এ সময় তিনি ুব্ধ ইলিয়াস পন্থি নেতাকর্মীদের আশ্বস্থ্য করেন উভয় পরে মতামতের ভিত্তিতে একটি গ্রহনযোগ্য কমিটি দেয়া হবে।
এবং শমশের অনুসারীদের এক তরফা এই সম্মেলনে তাকে যেতে বারন করেন। প্রায় দুই ঘন্টা তিনি এই ক্ষাসায় অবরুদ্ধ থাকেন। যার ফলে নির্ধারিত সম্মেলন আর হয়নি বলে টুলটিকর ইউনিয়ন বিএনপির নেতাকর্মীরা জানান।
এ ব্যাপারে সিলেটেরকন্ঠ টুয়েন্টিফোর ডটকম কে টুলটিকর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি এবং সদর উপজেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য কাজী মুহিবুর রহমান জানান, জনবিচ্ছিন্ন গুটিকয়েক নেতাকর্মী যাদের সাথে টুলটিকর ইউনিয়নের সাধারণ মানুষের সম্পৃক্ততা নেই তাদের দিয়ে সম্মেলন আয়োজনের চেষ্ঠা তৃনমূল বিএনপির নেতাকর্মীরা পন্ড করে দিয়েছে। এবং উপজেলা বিএনপির আহবায়ক মিলু চৌধুরী বুঝতে পেরেছেন টুলটিকর বিএনপির সম্মেলন বা কমিটি তৃনমূল বিএনপির অসংখ্য নেতাকর্মীদের বাইরে করা সম্ভব নয়। তিনি আমাদের কথা দিয়েছেন সবাই কে একটি গ্রহনযোগ্য কমিটি দিবেন। এর ব্যাতায় হলে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তা মানবে না।