সবচেয়ে সফল বিশ্বসুন্দরীর সম্মান পেলেন ঐশ্বরিয়া

aishwaria royবিশ্বসুন্দরীদের ইতিহাসে সবচেয়ে সফল কে? উত্তরটা পেতে হাজার হাজার মাইল দূরে যাওয়ার দরকার নেই। পাশের দেশেই তাকান পেয়ে যাবেন। তিনি ঐশ্বরিয়া রাই বচ্চন। ভারতীয় এই অভিনেত্রীকে এবারের বিশ্বসুন্দরী প্রতিযোগিতার মঞ্চে সম্মানিত করা হলো।
দুই দশক আগে বিশ্বসুন্দরীর মুকুট জিতেছিলেন ঐশ্বরিয়া। এরপর রূপালি পর্দা আর বিজ্ঞাপনচিত্রে নিয়মিত কাজ করার পাশাপাশি সমাজকল্যাণমূলক কাজেও অবদান রাখছেন। সেজন্যই মিস ওয়ার্ল্ড আয়োজকরা ‘বিউটি উইথ অ্যা পারপাজ’ খেতাব দিলো ৪১ বছর বয়সী এই তারকাকে।
inner_1inner_1
১৪ ডিসেম্বর লন্ডনে অনুষ্ঠিত বিশ্বসুন্দরী প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে রবার্তো ক্যাভালির ডিজাইন করা গাউন পরে অংশ নেন ঐশ্বরিয়া। মঞ্চে তার সঙ্গে উঠেছিলেন স্বামী অভিষেক বচ্চন, একমাত্র কন্যাসন্তান আরাধ্য ও মা বৃন্দা রাই। অ্যাশের হাতে পুরস্কার তুলে দেন মিস ওয়ার্ল্ড আয়োজক জুলিয়া মর্লে।
পুরস্কার গ্রহণের পর ঐশ্বরিয়া বলেছেন, ‘এখানে এই সম্মান পাওয়া অভূতপূর্ব ব্যাপার। এমন স্মরণীয় পুরস্কার দেওয়ার জন্য আয়োজকদের ধন্যবাদ জানাই। মুকুটজয় ও বিশ্বসুন্দরী পরিচয়ের গর্ব উপভোগের সুযোগ একবারই হয়।’
inner_2
সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে অভিষেক বলেছেন, ‘মিসেস বচ্চন সবচেয়ে সফল ও প্রভাববিস্তারকারী মিস ওয়ার্ল্ড হিসেবে পুরস্কার পেলেন। ওর পুরস্কার গ্রহণের সময় আরাধ্যকে কোলে রেখেছিলাম আমি।’
শ্বশুর অমিতাভও আনন্দিত। টুইটারে মিস ওয়ার্ল্ড অনুষ্ঠানের ছবি শেয়ার দিয়েছেন তিনি। এবারের বিশ্বসুন্দরী প্রতিযোগিতায় সেরা হয়েছেন দক্ষিণ আফ্রিকার রোলিন স্ট্রস। ভারত থেকে অংশ নিয়েছিলেন কোয়েল রানা।