৭ খুন : র‌্যাবের তদন্ত রিপোর্টেও তারেক-আরিফ জড়িত

tareq-arif_RABসুরমা টাইমস ডেস্কঃ নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুনের ঘটনায় নারায়ণগঞ্জের র‌্যাবের সাবেক অধিনায়ক কর্নেল (অব.) তারেক সাঈদ ও র‌্যাবের কমাণ্ডার মেজর (অব.) আরিফ হোসেনকে দায়ী করে তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে র‌্যাব।
সরকারের সর্বোচ্চ আইন কর্মকর্তা অ্যাটর্নী জেনারেল মাহবুবে আলমের কার্যালয়ে এই প্রতিবেদন জমা দেয়া হয়েছে।অত্যন্ত গোপনীয়তা বজায় রেখে গত ২৩ নভেম্বর এই প্রতিবেদন জমা দেয়া হলেও তা এতো দিন প্রকাশ পায়নি।
আগামী ১০ ডিসেম্বর র‌্যাবের নিজস্ব এই প্রতিবেদনটি আদালতে জমা দেয়া হবে।নারায়ণগঞ্জের আরেক সাবেক র‌্যাব কর্মকর্তা এম এম রানার স্বীকারোক্তিও এই রিপোর্টে স্থান পেয়েছে।রানার স্বীকারোক্তিতে বলা হয়েছে, তারা কেবল তাদের অধিনায়কের আদেশ পালন করেছেন মাত্র।
গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে কাউন্সিলর নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন কুমার সরকারসহ সাতজন অপহৃত হন। পরে ৩০ এপ্রিল তাদের মরদেহ শীতলক্ষা নদীতে ভেসে ওঠে।
৮ মে র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ডিআইজি আফতাব উদ্দিনকে প্রধান করে চার সদস্যের তদন্ত কমিটি গঠন করে র‌্যাব। কমিটির অপর সদস্যরা ছিলেন র‌্যাব-১০ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার গোলাম সারওয়ার, মেজর মোহাম্মদ সাদিক ও এসপি সাজ্জাদ।