সোমবারের হরতালে বিএনপি-সিসিক কাউন্সিলরদের সমর্থন

Hortal 18-09-2014সুরমা টাইমস ডেস্কঃ সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলায় বিএনপি নেতা ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীকে জড়িয়ে চার্জশিট দেয়ার প্রতিবাদে সোমবার সিলেট জেলায় সকাল-সন্ধ্যা হরতাল আহবান করা হয়েছে। শনিবার সিলেট নগরীতে বিক্ষোভ-সমাবেশ শেষে এ হরতাল আহবান করে ‘আমরা সিলেটবাসী’ নামের একটি সামাজিক সংগঠন।
সোমবার সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সিলেট জেলায় হরতাল পালিত হবে বলে জানিয়েছেন ‘আমরা সিলেটবাসী’র নেতা ও জেলা মুক্তিযোদ্ধা দলের আহবায়ক আব্দুর রাজ্জাক। এদিকে সোমবারের হরতালের প্রতি সমর্থন জানিয়ে দলীয় নেতাকর্মীদের রাজপথে থাকার আহবান জানিয়েছেন বিএনপি নেতারা। সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে রোববার বিকেলে সিলেট নগরীর কোর্টপয়েন্টে আয়োজিত সমাবেশ থেকে হরতালের প্রতি সমর্থন জানানো হয়। সেই সঙ্গে হরতালে পিকেটিং করার জন্য দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান দলের কেন্দ্রীয় সং সাংগঠনিক সম্পাদক ডা. শাখাওয়াত হোসেন জীবন।
এ ছাড়া সোমবারের হরতালের প্রতি সমর্থন জানিয়ে সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলার চার্জশিট থেকে মেয়র আরিফুল হক চৌধুরীর নাম প্রত্যাহারের দাবি জানিয়েছেন সিসিক কাউন্সিলরররা। রোববার দুপুরে নগর ভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে বিএনপি-জামায়াত ঘরণার কাউন্সিলররা হরতালের প্রতি সমর্থন ব্যক্ত করেন।