ছাত্রলীগ নেতা মওদুদের ওপর হামলায় ৯জনকে অভিযুক্ত করে মামলা

mowdud chhatroleageসুরমা টাইমস রিপোর্টঃ নগরীতে ছাত্রলীগ নেতা আমিনুর রিয়াজ মওদুদের উপর হামলার ঘটনায় কোতোয়ালি থানায় একটি এজাহার দাখিল করা হয়েছে। সোমবার আহত মওদুদের পিতা খলিলুর রহমান অজ্ঞাতনামা নয় দুর্বৃত্তকে আসামি করে কোতোয়ালি থানায় এজাহার দাখিল করেন। থানার সেকেন্ড অফিসার শাহ মোবাশ্বির এজাহারটি গ্রহন করেন।
এজাহারে তিনি উল্লেখ করেন, হত্যার উদ্দেশ্যে তার ছেলে মওদুদকে কুপিয়ে গুরুতর হাড়কাটা জখম করা হয় এবং তার প্রচুর রক্তক্ষরণ হয়।
মাথায় ও শরীরে উপরিভাগে ইটের প্রচন্ড আঘাত থাকায় হাসপাতালে নেয়ার পর তার সিটিস্কেন করা হয় এবং শরীরে একাধিক অস্ত্রোপচার করা হয়। এখনো সে শংকামুক্ত নয় বলে পুলিশকে জানান তিনি। এদিকে ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এদিকে ছাত্রলীগ নেতা আমিনুর রিয়াজ মওদুদের উপর হামলাকারীরা ছিচকে ও ভাড়াটে দূর্বৃত্ত বরে অভিহিত করেছেন তার পিতা সিলেটের সিনিয়র সাংবাদিক খলিলুর রহমান।
তার অভিযোগ, হামলার নেপথ্যে, কোন প্রতিদ্বনিদ্ব মহলের কালো হাত রয়েছে। তিনি জানান, হত্যার উদ্দেশ্যেই তার উপর হামলা চালানো হয়েছিল। কিন্তু তার সহকর্মীদের তাৎক্ষনিক ব্যবস্থায় এ পর্যন্ত প্রাণে বেচে আছে সে।
উল্লেখ্য, রোববার সন্ধ্যায় নগরীর সাগরদিঘীরপার শ্মস্নাঘাটের সামনে ছাত্রলীগ নেতা মওদুদ সন্ত্রাসী হামলার শিকার হয়। পরিকল্পিতভাবে তাকে হত্যার উদ্দেশ্যে সিএনজি অটোরিক্সা ও মোটর সাইকেলযোগে আসা ৮/৯জনের একদল দূর্বৃত্ত তার উপর হামলা চালায় ।