সিলেটে বিদ্রোহীদের ভয়ে মিছিল ও কর্মী সভা করেনি ছাত্রদলের নবগঠিত কমিটি

Sylhet Chhatrodolসুরমা টাইমস ডেস্কঃ গতকাল সিলেট জেলা ছাত্রদলের নবগঠিত কমিটির সভাপতি সাইদ আহমদ, সাধারণ স¤পাদক আবু সালেহ মোঃ লুকমান, সহ সভাপতি ফখরুল, চৌধুরী মোঃ সুহেল ও সহ সাধারণ সম্পাদক মকসুদ আহমদ নেতৃত্বে মিছিল চলাকালে ছাত্রদলের বিদ্রোহীরা হামলা চালায় । এতে সিলেট জেলা
ছাত্রদলের নবগঠিত কমিটির সভাপতি সাইদ আহমদ, সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লুকমান, সহ সভাপতি ফখরুল, চৌধুরী মোঃ সুহেল, চমন, আফসর খান সহ নবগঠিত কমিটির ২০ জন আহত হন এবং তাদের পাঁচটি মোটরসাইকেল জ্বালিয়ে দেয়া হয় । এর প্রতিবাদে রাতে নবগঠিত কমিটি গোপন বৈঠক করে আজ মিছিল করবে বলে সংবাদ মাধ্যম কে জানানো হয় ।
সূত্র জানায়, এই খবর বিদ্রোহীদের কাছে পৌছলে তারাও পকেট কমিটি বাতিলের দাবীতে আজ দুপুর ২ টায় শহীদ মিনার থেকে মিছিলের কর্মসূচী দে । আজ সকালে হটাত নব গঠিত কমিটি কোন কারন ছাড়াই মিছিল না করে সিলেটের আগ্রা কমিউনিটি সেন্টারে প্রতিবাদ কর্মী সভা করবে বলে জানায় । এই খবর বিদ্রোহীদের কাছে পৌছলে তারা আগ্রা কমিউনিটি সেন্টারে হামলা করার প্রস্তুতি নে । অবস্থা বেগতিক দেখে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নবগঠিত কমিটি তাদের প্রতিবাদ কর্মী সভা ও বাতিল করে ।