সিলেট নগর জামায়াতের তাৎক্ষণিক প্রতিবাদ মিছিল-সমাবেশ

জামায়াত নেতা হাফিজ হারুনকে গ্রেফতারের পরিণতি ভালো হবে না অবিলম্বে মুক্তি দিন
———–মাওলানা সোহেল আহমদ

Sylhet City Jamat  Photo 09-09-14সিলেট মহানগর জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ বলেছেন, আওয়ামী ফ্যাসিবাদী সরকার দেশে ধ্বংসপ্রায় গণতন্ত্রের কফিনে শেষ পেরেক টুকে দিতেই একের পর এক নিরীহ জামায়াত নেতৃবৃন্দকে গ্রেফতারের নোংরা রাজনীতি শুরু করেছে। দেশব্যাপী চলমান দেশপ্রেমিক জনতার গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন দমিয়ে রাখতেই সিলেট মহানগর জামায়াতের নায়েবে আমীর ও নগর ২০ দলীয় জোটের সদস্য সচিব হাফিজ আব্দুল হাই হারুনকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে। অবিলম্বে মুক্তির দাবী জানিয়ে তিনি বলেন, জামায়াত নেতা হাফিজ হারুনকে আটকের পরিণতি ভালো হবে না। সিলেটের আপামর জনতাকে সাথে নিয়ে কঠোর আন্দোলন কর্মসূচীর মাধ্যমে জামায়াত নেতা হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলামসহ নিরপরাধ জামায়াত নেতৃবৃন্দকে মুক্ত করা হবে ইনশাআল্লাহ।
তিনি গতকাল মঙ্গলবার মহানগর জামায়াতের নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুনকে অন্যায়ভাবে গ্রেফতারের প্রতিবাদে সিলেট নগর জামায়াত আয়োজিত তাৎক্ষণিক প্রতিবাদ মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। নগরীর আম্বরখানায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন নগর জামায়াতের সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী জামায়াত নেতা মাওলানা আব্দুল মুকিত, এডভোকেট জামিল আহমদ রাজু, ক্বারী আলাউদ্দিন, মহানগর ছাত্রশিবির সভাপতি মু. আব্দুর রাজ্জাক ও সেক্রেটারী মাসুক আহমদ প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, গ্রেফতার নির্যাতন চালিয়ে স্বৈরাচারী সরকারের পতন ঠেকানো যাবে না। অবিলম্বে গ্রেফতার নির্যাতন বন্ধ করে গ্রেফতারকৃত জামায়াত নেতৃবৃন্দকে মুক্তি দিন। অন্যথায় দেশপ্রেমিক জনতার আন্দোলন বাকশালী আওয়ামী সরকারের পতনকে ত্বরান্বিত করবে।
হাফিজ আব্দুল হাই হারুনকে গ্রেফতারে জেলা
ও মহানগর জামায়াতের নিন্দা ও প্রতিবাদ
ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় অন্যায়ভাবে সিলেট মহানগর জামায়াতের নায়েবে আমীর ও মহানগর ২০ দলীয় জোটের সদস্য সচিব হাফিজ আব্দুল হাই হারুনকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর জামায়াত নেতৃবৃন্দ।
গতকাল মঙ্গলবার এক যৌথ বিবৃতিতে সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের ও ভারপ্রাপ্ত সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সিলেট জেলা দক্ষিণের আমীর মাওলানা হাবিবুর রহমান, নায়েবে আমীর অধ্যক্ষ আব্দুল হান্নান ও সেক্রেটারী মুক্তিযোদ্ধা মতিউর রহমান, সিলেট জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান ও সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দিন প্রমুখ নেতৃবৃন্দ বলেন, গ্রেফতার নির্যাতন ও হামলা-মামলা চালিয়ে পৃথিবীর ইতিহাসে কোন স্বৈরাচারী সরকার ক্ষমতায় টিকে থাকতে পারেনি। আওয়ামীলীগও টিকে থাকতে পারবে না। তাদের জন্য লজ্জাজনক পরিণত অপেক্ষা করছে। ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় একের পর এক জামায়াত নেতাকে গ্রেফতার করে অবৈধ সরকার তাদের ক্ষমতাকে পাকাপোক্ত করার ষড়যন্ত্র করছে। আওয়ামী সরকারের সকল ষড়যন্ত্র দেশপ্রেমিক জনতার আন্দোলনে নস্যাৎ করা হবে ইনশাআল্লাহ। অবিলম্বে জামায়াত নেতা হাফিজ আব্দুল হাই হারুন ও মো: ফখরুল ইসলাম সহ নিরীহ নেতৃবৃন্দকে মুক্তি দিন। অন্যথায় কঠোর আন্দোলন ঘোষণা করা হবে।