এবার সাংবাদিকদের সতর্ক করলেন সমাজকল্যান মন্ত্রী

আলোচনাসভা ও বিভিন্ন দেব দেবীর সাজে পূর্নাথীরা
আলোচনাসভা ও বিভিন্ন দেব দেবীর সাজে পূর্নাথীরা

মধু চৌবে,শ্রীমঙ্গল থেকেঃ বিশ্ব শান্তি কমনায় শ্রীমঙ্গল জগন্নাথ জিউর আখড়ায় ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্ঠমীর শোভা যাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সমাজকল্যান মন্ত্রী সৈয়দ মহসীন আলী। প্রথমেই তিনি বলেন আমি সকল ধর্মের প্রতি শ্রাদ্ধাশীল এবং উৎসব ভাল পাই।

এবার কিছু সাংবাদিকদের সতর্ক করে সমাজকল্যান মন্ত্রী সৈয়দ মহসীন আলী বলেন সৎ সাংবাদিকতা যারা করেন তাদের প্রতি তার কোন সমালোচনা নাই। যারা টাকা নিয়ে সাংবাদিকতা করেন তাদের তিনি ঘৃনা করেন।সমালোচনার জন্য সমালোচনা না করে দেশের স্বার্থে দেশের উন্নয়নের জন্য সাংবাদিকতা করার আহবান জানান তিনি।
ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে গতকাল রবিবার দুপুর ১টায় শ্রীমঙ্গল শহরের শ্রী শ্রী জগন্নাথ জিউর আখড়ায় বর্নাঢ্য সংকীর্ত্তন শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ সব কথা বলেন। সভায় অসীম মজুমদারের সভাপতিত্বে ও শ্যামল আর্চায্যের পরিচলনায় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আশফাকুল হক চৌধুরী, নৃপেন্দ্র লাল দাশ, দিপেন্দ্র ভট্টাচার্য, ডা. সাধন চন্দ্র ঘোষ,জহর তরফদার, ডা. হরিপদ রায় সহ উপজেলা পূজা উদযাপন পরিষদেও নেতৃবৃন্দ, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ ও বিভিন্ন ধর্মীয় সংঘঠনের নেতৃবৃন্দ। জন্মাষ্ঠমী উৎসবের উদ্বোধন শেষে শহরে বের করা হয় বিশাল শোভা যাত্রা।