‘নিখোঁজ’ বিএনপি নেতা ইলিয়াসের বাড়িতে স্থানীয় এমপি এহিয়া

Biswanath (sylhet) photo 30-7-14তজম্মুল আলী রাজু, বিশ্বনাথঃ ‘নিখোঁজ’ বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা সভাপতি এম.ইলিয়াস আলীর সিলেটের বিশ্বনাথের রামধানা গ্রামে বাড়িতে ঈদের শুভেচ্ছা বিনিময়ন করতে বুধবার বিকেলে যান স্থানীয় সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া।
সাংসদ ইলিয়াস পরিবারের বাড়িতে গিয়ে খোঁজ খবর রাখায় অনেকেই খুশি হয়েছেন। অনেকে চমক বলেও মন্তব্য করেছেন। এক দলের সাংসদ আরেক দলের নেতার খবর নেয়া কম হলেও বেদনার দিনে অনেক সাংসদ কমপক্ষে খবর রাখেন। এখব বিএনপি কিংবা সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জানেন না জানিয়েছেন।
প্রায় ঘন্টা ব্যাপী সময় ইয়াহইয়া চৌধুরী এহিয়া ইলিয়াস পতœী তাহসিনা রুশদী লোনা ও ইলিয়াস আলীর মা সূর্যবান বিবির পাশে কাটান। তাদের খোঁজ খবর নেন এবং ঈদের কৌশল বিনিময় করেন।
৫ জানুয়ারী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে অংশগ্রহন করে ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া নির্বাচিত হন। নির্বাচনের পর এই প্রথম তিনি ইলিয়াস আলীর বাড়িতে ছুটে যান। এটা এহিয়া চৌধুরী বড় মনের পরিচয় দিয়েছে দিয়েছেন বলে অনেকেই বলেছেন। এমপি এহিয়ার মতো যাতে এলাকার জনপ্রতিধিনিরা একে অপরের পাশে সব সময় থাকেন এমটাই প্রত্যাশা উপজেলাবাসির।
ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেন, ইলিয়াস পরিবারের খোঁজখবর নিতে ও ঈদের শুভেচ্ছা বিনিময় করতে বাড়িতে গিয়ে ছিলাম।