জিলু হত্যাকান্ডের ঘটনায় ছাত্রদলের ৭ নেতা বহিস্কার

jiluসুরমা টাইমস রিপোর্টঃ সিলেট মহানগর ছাত্রদল নেতা ও গোবিন্দগঞ্জ কলেজ শাখার সাবেক সভাপতি জিল্লুল হক জিলু হত্যাকান্ডের ঘটনায় ছাত্রদলের ৭ নেতাকে বহিস্কার করা হয়েছে। গতকাল মঙ্গলবার ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ থেকে তাদেরকে বহিস্কার করা হয়। ওই ৭ নেতা জিলু হত্যা মামলার এজহারনামীয় আসামী বলে জানা গেছে। ৭ জনের বহিস্কারাদেশের সত্যতা নিশ্চিত করেছেন ছাত্রদলের কেন্দ্রীয় সহ সভাপতি ও জেলা সহ সভাপতি আবদুল আহাদ খান জামাল।
বহিস্কৃতরা হলেন, মদন মোহন কলেজ ছাত্রদলের সভাপতি কাজী মেরাজ আহমদ, সহ সভাপতি নেছার আলম শামীম ও জামাল আহমদ ওরফে কালা জামাল, ছাত্রনেতা ইমাদ উদ্দিন, সায়েম আহমদ, ফরিদ আহমদ ও পিচ্ছি হেলাল। এদের মধ্যে হত্যাকান্ডের পর সায়েম ও ফরিদকে ধারালো অস্ত্রসহ জনতা আটক করে পুলিশে দিয়েছে।
প্রসঙ্গত, গত শুক্রবার রাতে অভ্যন্তরিণ দ্বন্দ্বের জের ধরে মহানগর ছাত্রদলের সভাপতি জিয়াউল গণি আরেফিন জিল্লুর গ্রুপের নেতাকর্মীরা কুপিয়ে খুন করে ছাত্রদল নেতা জিল্লুল হক জিলুকে। জিলু ছাত্রদলের কেন্দ্রীয় সহ সভাপতি আবদুল আহাদ খান জামাল গ্রুপের নেতা।
হত্যাকান্ডের ঘটনায় জিল্লুল হক জিলুর ভাই মাহবুব বাদি হয়ে ছাত্রদলের ২০ জনের নাম উল্লেখ করে কোতোয়ালী থানায় মামলা দায়ের করেন। এজহারনামীয় ওই ২০ জনের মধ্যে ৬ জনকে বহিস্কার করা হয়।