কানাইঘাটে ডায়েবেটিস চিকিৎসা কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠান সম্পন্ন

kanaighat_news-pic-_25._6._14কানাইঘাট প্রতিনিধিঃ কানাইঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা তারেক মোহাম্মদ জাকারিয়া বলেছেন, কানাইঘাটে এই প্রথম একটি মানসম্পন্ন ডায়েবেটিস সেন্টার প্রতিষ্ঠার মাধ্যমে এ অঞ্চলের বিপুল সংখ্যক রোগীর দীর্ঘদিনের স্বপ্ন অনেকটা পুরণ হলো। চিকিৎসা সেবা মানুষের হাতের কাছে পৌঁছে দিতে এ ধরণের প্রতিষ্ঠানের বিকল্প নেই। তিনি ডায়েবেটিস রোগীদের চিকিৎসা সেবা সম্প্রসারিত করার লক্ষ্যে কানাইঘাটে একটি ডায়েবেটিস হাসপাতাল করতে সমাজের সচেতন মহল ও বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান। গতকাল দুপুর ১২টায় কানাইঘাট উপজেলাধীন আল রিয়াদ কমিউনিটি সেন্টারে মেসার্স শফিক মেডিকেল স্টোরের আয়োজনে এবং বারডে স্বীকৃত ডায়াবেটিস চিকিৎসক ও উইমেন্স মেডিকেল হাসপাতালের রেজিষ্টার ডাঃ মিছবাউল ইসলাম এর সার্বিক তত্বাবধানে ডায়েবেটিস চিকিৎসা কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিশিষ্ট সমাজসেবী ও ক্রীড়া সংগঠক মাসুক আহমদের সভাপতিত্বে ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা মনসুর আলমের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, কানাইঘাট পৌরসভার মেয়র ও কানাইঘাট উপজেলা আওয়ামীলীগের সভাপতি লুৎফুর রহমান, নিউ সিটি নোটারী ক্লাবের সভাপতি ও ক্রিসেন্ট ব্লাড ব্যাংকের স্বত্তাধিকারী জাকির আহমেদ চৌধূরী, নিউ সিটি নোটারী ক্লাবের সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ বিভাগ বাস্তবায়ন পরিষদের সভাপতি আব্দুর রশিদ তালুকদার, কানাইঘাট বার্তা পত্রিকার সম্পাদক ও প্রকাশক অধ্যাপক হাবিব আহমদ, কানাইঘাট থানার ওসি (তদন্ত) শফিক আহমদ ও কানাইঘাট পৌরসভার প্যানেল মেয়র আব্দুল মালিক (বটই মহাজন)।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্বীকৃত ডায়াবেটিস চিকিৎসক ডাঃ মিছবাউল ইসলাম। বক্তব্য রাখেন কানাইঘাট বার্তা পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক আলিম উদ্দিন আলিম, কানাইঘাট ন্যাশনাল লাইফ ইনসুরেন্স কোম্পানীর ডিভিশনাল ম্যানেজার সাহেদ আহমদ সাহেদ, মেসার্স শফিক মেডিকেল স্টোরের স্বত্তাধিকারী মোঃ আশরাফুল আম্বিয়া (আদিল), বিশিষ্ঠ ব্যবসায়ী শফিউল আলম শামিম, প্রবাসী ফারুক আহমদ, ছাত্রনেতা সেবুল আহমদ, সফি উদ্দিন, মারুফ আহমদ, বদরুল আলম, সালাহ উদ্দিন, আলমাছ উদ্দিন, কিবরিয়া আহমদ, কয়ছর আহমদ, সুহেল আহমদ, হাফিজ আমিন উদ্দিন, প্রমূখ।