সিলেটে ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ৯০ হাজার টাকা ছিনতাই

snatching351সুরমা টাইমস রিপোর্টঃ সিলেট শহরতলী কুমারগাঁওয়ে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে ৯০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। সোমবার বিকেল সাড়ে ৫টায় সিলেট-সুনামগঞ্জ সড়কের কুমারগাঁও বাইপাস সড়কে ছিনতাইয়ের এ ঘটনা ঘটে।
প্রত্যদর্শীরা জানান-কয়েকজন দুর্বৃত্তরা ব্যবসায়ী আব্দুল গফ্ফারকে সিএনজি অটোরিকশা থেকে নামিয়ে ছুরিকাঘাত করে রাস্তায় ফেলে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করেন এবং জালালাবাদ থানা পুলিশকে খবর দেন। পরে আহত অবস্থায় তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
ছিনতাই আক্রান্ত ব্যক্তির বরাত দিয়ে সিলেট মহানগরীর জালালাবাদ থানার উপ-সহকারী পরিদর্শক (এএসআই) আরিফ আহমদ জানান- বিশ্বনাথের বাসিন্দা আব্দুল গফ্ফার সুনামগঞ্জের ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ বাজারের আড়ৎ মৎস্য ব্যবসায়ী।
তিনি বলেন- ওই ব্যবসায়ী নগরীর বন্দরবাজার শাখাস্থ এশিয়া ব্যাংক থেকে ১ লাখ ৯০ হাজার উত্তোলন করে গোবিন্দগঞ্জের উদ্দেশ্যে ফিরছিলেন। পথিমধ্যে যাত্রীবেশী ছিনতাইকারীদের কবলে পড়েন। তবে টাকাগুলো পৃথক করে রাখায় ছিনতাইকারীরা ৯০ হাজার টাকা নিলেও বাকী টাকাগুলো নিতে পারেনি। এব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।