দোহালিয়া ইউনিয়ন উন্নয়ন পরিষদ-এর আত্মপ্রকাশ

জমজমাট আয়োজনের মধ্য দিয়ে আত্মপ্রকাশ করলো সিলেটে বসবাসরতদের নিয়ে দোহালিয়া ইউনিয়ন উন্নয়ন পরিষদ। আত্মপ্রকাশ অনুষ্ঠানে ইউনিয়নের কৃতি সন্তানদের উপস্থিতিতে অনুষ্ঠান রূপ নেয় এক মিলনমেলায়। দেওয়ান আজরফ চৌধুরীর স্মৃতি বিজড়িত দোহালিয়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ার প্রত্যয় ব্যক্ত করে বক্তব্য রাখেন-জনপ্রতিনিধি, ব্যাংকার, ব্যবসায়ী, সমাজসেবী ও আগামী সম্ভাবনাময় ঐ ইউনিয়নের তরুণরা। নগরীর নয়াসড়কস্থ অভিজাত চাইনিজ রেইনবো রেষ্টুরেন্টে অনুষ্ঠিত আত্মপ্রকাশ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দোহালিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেওয়ান মাহবুব রাজা চৌধুরী। অনাড়ম্বর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দৈনিক সিলেটের ডাক-এর ব্যবস্থাপনা সম্পাদক দেওয়ান তৌফিক মজিদ লায়েক।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেওয়ান আজরফ চৌধুরীর স্মৃতি বিজড়িত দোহালিয়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে প্রতিষ্ঠা করতে এই উন্নয়ন পরিষদ মাইলফলক হিসেবে কাজ করবে। তিনি বলেন, দোহালিয়া ইউনিয়নের সুনাম বিশ্বব্যাপী বিস্তৃত। এশিয়ার অন্যতম দার্শনিক দেওয়ান আজরফ চৌধুরীর অনুসারীরা তাদের মেধা ও যোগ্যতা দিয়ে দোহালিয়া ইউনিয়নকে আরো এক ধাপ সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন বলে আমি বিশ্বাস করি। শিক্ষা ও স্বাস্থ্যসহ এলাকার সকল উন্নয়ন পরিষদের সদস্যরা নিজ নিজ অবস্থান থেকে কাজ করে উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।
দোহালিয়া ইউনিয়ন উন্নয়ন পরিষদের সদস্য সচিব ইকবাল হোসেন-এর উপস্থাপনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আহবায়ক দেওয়ান রুশো চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন এসএমপি পুলিশের এএসপি ফাল্গুনী পুরকায়স্থ, সিলেট টিচার্স ট্রেনিং কলেজের সহযোগী অধ্যাপক সামসুল ইসলাম, এবি ব্যাংক সিলেটের সিনিয়র অফিসার এম.এ. মালেক, মেট্রোপলিটন ‘ল’ কলেজের প্রভাষক দেওয়ান মাহমুদুর রাজা চৌধুরী, ব্যবসায়ী দেওয়ান এ.কে.এম জাকির চৌধুরী, সমাজসেবক শামীমুল ইসলাম শামীম, শাবিপ্রবি কর্মকর্তা দেওয়ান হাসিব রেজা চৌধুরী, এডভোকেট আকমল, আনোয়ার হোসেন আনু, আব্দুল বাছিত, আবু বকর সিদ্দিক, সাবেক মেম্বার সৈয়দ বশর, জিয়াউল হক, ব্যবসায়ী নূর মিয়া, বশির উদ্দিন, সাইফুদ্দিন, অশক কুমার দাস, ইঞ্জিনিয়ার দেওয়ান মহিউল আযম চৌধুরী, সেলিম উদ্দিন, মো: আইনুল হক, গোপাল তালুকদার, এডভোকেট বিকাশ অধিকারী, দেওয়ান আশিদ রাজা চৌধুরী, তৃষ্ণা রাণী নাথ, সুলতানা, জাবেদ প্রমুখ।
অনুষ্ঠানে কুরআন থেকে তেলাওয়াত করেন মো: সাকির হোসেন। গীতা পাঠ করেন প্রভাকর ভট্টাচার্য্য। বিজ্ঞপ্তি