‘যৌন হয়রানি’র শিকার প্রিতি জিনতা

Pretty Zintaসুরমা টাইমসঃ হিন্দি সিনেমার অভিনেত্রী এবং এ বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে ফাইনালে খেলা কিংস ইলেভেন পাঞ্জাবের এক মালিক প্রিতি জিনতা তার সাবেক প্রেমিক এবং কেইপির আরেক মালিক নেস ওয়াদিয়ার বিরুদ্ধে যৌন হয়রানি, শারীরিক নির্যাতন এবং ভয় ভীতি প্রদর্শনের অভিযোগ করেছেন।
তিনি পুলিশের কাছে বৃহস্পতিবার একটি চিঠি দেন যা পরে এফআইআর হিসেবে গৃহীত হয়। চিঠিতে তিনি বলেন ৩০মে দক্ষিণ মুম্বাইয়ের ওয়াংখেরে স্টেডিয়ামের ভেতরে বহু লোকের সামনে তিনি ‘যৌন হয়রানি’র শিকার হন।তিনি আরও বলেন সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পর প্রায়ই তাকে হয়রানি করেছেন নেস ওয়াদিয়া। সম্প্রতি এই ব্যবসায়ীর সঙ্গে জিনটার পাঁচ বছরের সম্পর্কের অবসান ঘটে।
এদিকে এ অভিযোগ সম্পূর্ণ মিথ্যা এবং ভিত্তিহীন দাবি করে ভারতীয় দৈনিক টাইমস অফ ইন্ডিয়াকে ওয়াদিয়া বলেছেন, “আমি ভাবতেই পারিনা যে সে (জিনতা)এত নীচে নামতে পারে।”
এক সূত্রের বরাত দিয়ে টাইমস অফ ইন্ডিয়া বলছে, দুই মাস আগে নতুন সম্পর্কে জড়িয়েছেন ওয়াদিয়া যা জিনটা একদমই মেনে নিতে পারছিলেন না। এমনকি আইপিএল চলাকালীন ওয়াদিয়ার মায়ের সামনেই কিংস ইলেভেন পাঞ্জাবের এই দুই মালিক বাক-বিতণ্ডায় জড়িয়ে পড়েন বলেও শোনা যাচ্ছে।