মেজরটিলায় প্রাইভেট কার ভাঙচুর করে ৬ লাখ টাকা ছিনতাই

Sintaiসুরমা টাইমস রিপোর্টঃ শহরতলীর মেজরটিলায় প্রকাশ্য দিবালোকে প্রাইভেট কার ভাঙচুর করে এক পেট্রোল পাম্পের মালিকের কাছ থেকে ৬ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। এসময় ছিনতাইকারীদের মারধরে পাম্পের মালিকসহ তিনজন আহত হয়েছেন। তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ১১টার দিকে মেজরটিলা চামেলীবাগ এলাকায় এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।
প্রত্যক্ষদর্শী ও ছিনতাইর শিকার হওয়া ব্যবসায়ীর বরাত দিয়ে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (দক্ষিণ) জেদান আল মুসা জানান- পীরের বাজার আর রাহমান পেট্রোল পাম্পের মালিক মুজিবুর রহমান প্রাইভেট কার (সিলেট গ ১১-০০৩৩) যোগে সিলেট শহরের দিকে আসছিলেন। চামেলীবাগ এলাকায় আসার পর ৬টি মোটর সাইকেলে কয়েকজন ছিনতাইকারী তাদের গতিরোধ করে গাড়ি ভাঙচুর করে। পরে তাদের কাছ থেকে প্রায় ৬ লাখ টাকা ছিনিয়ে নেয়।
ছিনতাইকারীদের হামলায় পেট্রোল পাম্পের মালিক মুজিবুর রহমান, পাম্পের ক্যাশিয়ার সঞ্জয় ধর ও গাড়ি চালক জালাল আহমদ আহত হয়েছেন। তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পাম্পের মালিক মুজিবুর রহমান পীরেরবাজার এলাকার মৃত হাতিম আলীর ছেলে।
অতিরিক্ত উপ কমিশনার জেদান আল মূসা আরও জানান- ছিনতাইকারীরা পীরেরবাজার থেকে ব্যবসায়ী মুজিবুর রহমানকে অনুসরণ করে আসছিল। ছিনতাই শেষে তারা সিলেট শহরের দিকে পালিয়ে যায়। ছিনতাইকারীদের গ্রেফতারে পুলিশ কাজ চালিয়ে যাচ্ছে বলে জানান তিনি।