বিশ্বনাথের ছহিফাগঞ্জ এস.ডি মাদ্রাসায় সংবর্ধনা অনুষ্ঠান আজ : প্রধান অতিথি এমপি ইয়াহ্ইয়া চৌধুরী

বিশ্বনাথ প্রতিনিধি: বিশ্বনাথ বিশ্বনাথের ছহিফাগঞ্জ এস.ডি মাদ্রাসার অবসরপ্রাপ্ত প্রাক্তন সহ-সুপার মাওলানা জমীরুদ্দীন আনছারী’র বিদায় সংবর্ধনা ও ‘‘হৃদয়ের অলিন্দে জমীরুদ্দীন আনছারী’’ স্মারকের মোড়ক উন্মোচন অনুষ্ঠান আজ শনিবার বেলা ২টায় মাদ্রাসা হল রুমে অনষ্ঠিত হবে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- সিলেট জেলা শিক্ষা কর্মকর্তা জাহাঙ্গীর আলম, দৈনিক সিলেটের ডাক-এর ব্যবস্থাপনা সম্পাদক দেওয়ান তৌফিক মজিদ লায়েক, বিশ্বনাথ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সোলাইমান হোসেন, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিজাম উদ্দিন সিদ্দিকী, সাবেক চেয়ারম্যান পীর লিয়াকত হোসাইন, কামাল বাজার যুব ফোরামের চেয়ারম্যান আব্দুল হান্নান, রামসুন্দর অগ্রগামী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল বারী। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ছহিফাগঞ্জ এস.ডি মাদ্রাসার সুপার মাওলানা আব্দুর রউফ।
উল্লেখ্য, ছহিফাগঞ্জ মাদ্রাসায় ভারপ্রাপ্ত সুপার ও পরবর্তীতে সহ-সুপার পদে দীর্ঘ ৩৯ বছর শিক্ষকতা করে সম্প্রতি অবসর গ্রহণ করেছেন মাওলানা জমীরুদ্দীন আনছারী। তাঁর অবসরগ্রহন উপলক্ষে মাদ্রাসার প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রী, ম্যানেজিং কমিটি ও এলাকাবাসীর পক্ষ থেকে এই বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়েছে।