১৯ নং ওয়ার্ড জামায়াত নেতাকে মিথ্যা মামলায় জড়ানোয় সিলেট মহানগর জামায়াতের নিন্দা ও প্রতিবাদ

পুলিশ কর্তৃক ১৯ নং ওয়ার্ড জামায়াতের সহ-সভাপতি ও সাবেক কাউন্সিলর পদপ্রার্থী আফজালুর রহমান আফজালকে মিথ্যা মালায় জড়ানোর ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ।
গতকাল শুক্রবার এক যৌথ বিবৃতিতে নগর জামায়াত নেতৃবৃন্দ বলেন, গত মঙ্গলবার নগরীর সোনার পাড়াস্থ মদীনা বেডিংয়ের স্বত্বাধিকারী চেক ডিজঅনার মামলার ওয়ারেন্টভুক্ত আসামী আব্দুল আজিজকে গ্রেফতার করতে যায় পুলিশ। তখন ঐ ব্যক্তি কৌশলে ধাক্কা মেরে পুলিশের হাত ফসকে পালিয়ে গেলে সেখানে ফাকা গুলি করে পুলিশ। ঐ সময় সেখানে জামায়াতের কোন নেতাকর্মী উপস্থিত থাকা তো দূরের কথা জনৈক আব্দুল আজিজের সাথে জামায়াতের ন্যুনতম কোন সম্পর্ক নেই। কিন্তু এই ঘটনাকে কেন্দ্র করে জনৈক অতি উৎসাহী পুলিশ সদস্য জনপ্রিয় জামায়াত নেতাকে আসামী করে মিথ্যা মামলা দায়ের করেন। যা অত্যন্ত দুঃখজনক। আইন-শৃংখলা রক্ষায় নিয়োজিত বাহিনীর এমন জঘন্য মিথ্যাচার সিলেটবাসীকে বিস্মিত করেছে। বিগত সিটি নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতাকারী জনপ্রিয় জামায়াত নেতা আফজালের জনপ্রিয়তায় ইর্শান্বিত হয়ে একটি বিশেষ মহলের ইঙ্গিতে তাকে জড়িয়ে দায়েরকৃত মিথ্যা মামলা থেকে অব্যাহতি প্রদানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান তারা। ২/১ টি স্থানীয় পত্রিকায় এ নিয়ে মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট সংবাদ প্রচার করে তাদের বস্তুনিষ্ঠতাকে প্রশ্নবিদ্ধ করেছেন। জাতির জাগ্রত বিবেক খ্যাত সংবাদ কর্মীদের এ ধরনের মিথ্যা ভিত্তিহীন সংবাদ প্রকাশ থেকে বিরত থাকার উদাত্ত আহবান জানান তারা।
বিবৃতি প্রদান করেন-জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন ও সেক্রেটারী মো: ফখরুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি