মেয়র আরিফ সিলেটে ফিরছেন আগামী সপ্তাহে

arifসুরমা টাইমস রিপোর্টঃ সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর শারীরিক অবস্থার ক্রমোন্নতি হচ্ছে। তিনি স্বাভাবিক খাওয়া-দাওয়া ও ঢাকার ইউনাইটেড হাসপাতালের কেবিনের ভেতর হাটা-চলা করতে পারছেন। আগামী সপ্তাহে তিনি হাসপাতাল ছেড়ে সিলেট ফেরার সম্ভাবনা রয়েছে।
এদিকে, অসুস্থ মেয়রকে দেখতে বুধবার সন্ধ্যায় হাসপাতালে যান বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি কিছুক্ষণ মেয়রের কেবিনে অবস্থান করেন এবং মেয়রের সাথে কথা বলেন। অসুস্থ হয়ে ভর্তি হওয়ার পর দ্বিতীয়বারের মতো ইউনাইটেড হাসপাতালে গিয়ে মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে দেখা করলেন মির্জা ফখরুল ইসলাম।
এদিকে আরও যারা মেয়রের সাথে দেখা করেছেন তাদের মধ্যে আছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপির চেয়ারপার্সনের পররাষ্ট্রবিষয়ক উপদেষ্টা শমসের মুবিন চৌধুরী, সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান ও সেলিমা রহমান, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী এহছানুল হক মিলন, বিএনপি চেয়ারপার্সনের মধ্যপ্রাচ্য বিষয়ক উপদেষ্টা এনামুল হক চৌধুরী, ইমরান আহমদ এমপি, সাবেক এমপি হাফিজ আহমদ মজুমদার, কলিম উদ্দিন মিলন, নাজির হোসেন ও শাম্মী আকতার, সাবেক আইজিপি মোদাব্বির হোসেন চৌধুরী।