এবার অস্ত্রের মুখে ২ শিক্ষক অপহরণ

bhaluk_22796_0ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় রাতের আধারে ঘরের দরজা ভেঙে অস্ত্রের মুখে দুই শিক্ষককে অপহরণ করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে সোমবার ভোররাতে উপজেলার পাচগাঁও গ্রামে।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার ভোররাতে ওই গ্রামের আলহাজ শামছুদ্দিন মুন্সীর বাড়িতে ৮/১০ জন সন্ত্রাসী দরজা খোলার জন্য ডাকাডাকি শুরু করেন। পরে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে পরিবারের লোকজনদের অস্ত্রের মুখে জিম্মি করে তার ছেলে স্থানীয় গণজাগরণ টিউটিরিয়াল কোচিং সেন্টারের প্রধান শিক্ষক কামাল হোসেন সবুজকে (৩৫) হাতকড়া পড়িয়ে নিয়ে যায়। ঘটনার একটু পর একই কায়দায় তার চাচাতো ভাই পাশের বাড়ির জয়নাল আবেদীনের ছেলে ও একই প্রতিষ্ঠানের সহকারী শিক্ষক আবু বকর সিদ্দিক স্বপনকে (২৮) ঘর থেকে তুলে নিয়ে যায়।
স্বপনের বাবা জয়নাল আবেদীন জানান, প্রথমে অস্ত্রধারীরা দরজা ভেঙে আমার ছেলের ঘরে প্রবেশ করে এবং দরজা না খোলায় তাকে মারধর করে। পরে আমার ছেলের বউ রোমা আক্তার ও তিন বছর বয়সী একমাত্র নাতনী সারাকে অস্ত্রের মুখে জিম্মি করে স্বপনকে হাতকড়া লাগিয়ে নিয়ে যায়। তার ছেলেকে কোথায় নিয়ে যাওয়া হচ্ছে জানতে চাইলে অস্ত্রধারী ব্যক্তিরা সকালে থানায় খোঁজ নেয়ার জন্য বলেন।
তিনি আরও জানান, স্বপনকে নিয়ে যাওয়ার সময় অস্ত্রধারী লোকজন ভাতিজা সবুজসহ অপরিচিত অপর এক যুবককে হাতকড়া লাগিয়ে আমার বাড়িতে আসে।
ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, এ ঘটনায় পৃথক দু’টি সাধারণ ডায়েরি করা হয়েছে এবং সে অনুযায়ী তদন্ত চলছে। এএসপি সার্কেল মোস্তাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।