এমসি কলেজের ছাত্র মিলাদের উপর হামলার ঘটনায় থানায় মামলা

সুরমা টাইমস রিপোর্টঃ এমসি কলেজের ছাত্র মাহমুদুল করিম মিলাদের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় থানায় মামলা হয়েছে। সোমবার রাতে আখালিয়া নোয়াপাড়ার বাসিন্দা আব্দুন নুরের ছেলে সুমন (২৬) ও একই এলাকার নয়ন (২২) সহ অজ্ঞাতনামা ৭/৮ জনকে আসামী করে জালালাবাদ থানায় মামলা দায়ের কর হয়, পুলিশ হামলাকারীদের গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রেছেছে।
মামলা সুত্রে জানা যায়, এম.সি কলেজে বি.এ ফাইনালে অধ্যায়নরত মাহমুদুল করিম মিলাদ গত শনিবার সন্ধ্যায় মদিনা মার্কেটের একটি রেষ্টুরেন্ট থেকে চা পান শেষে বের হলে পূর্ব বিরোধের জের ধরে সুমন ও নয়নসহ ৭/৮ জন সন্ত্রাসী তাদের গতিরোধ করে।
এ সময় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে মিলাদকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে এবং তার মোবাইল ফোন, নগদ ২৫ হাজার টাকা সহ ৭০ হাজার টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়। পরে তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতারে ভর্তি করা হয়। এ ঘটনায় জগন্নাথপুর উপজেলার শ্রীধরপাশা গ্রামের আব্দুল তাহিদের ছেলে শাহান আহমদ বাদী হয়ে জালালাবাদ থানায় মামলা দায়ের করেন। মামলা নং হচ্ছে-১১, তাং-০৭/০৪/১৪এবং ১৪৩/৩৪১/৩২৩/৩২৬/৩০৭/৩৭৯ ও ৫০৬ বাংলাদেশ দন্ডবিধি।
জালালাবাদ থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, আসামীদের গ্রেফতার করতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। ইতোমধ্যে কয়েকবার অভিযান চালানো হয়েছে।