পুর্ব শত্রুতার জের ধরে জকিগঞ্জে সংখ্যালঘুর ঘরে অগ্নিসংযোগ

House on Fire Sylhetজকিগঞ্জ প্রতিনিধিঃ জকিগঞ্জে পুর্ব শত্রুতার জের ধরে আগুন দিয়ে বাড়িঘর পুড়িয়ে দিয়েছে সন্ত্রাসীরা। রবিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার সিরাজপুর গ্রামে রণজিত রাম দাসের বাড়িতে এই ঘটনা ঘটে। এ ঘটনায় রণজিত দাস বাদী হয়ে জকিগঞ্জ থানায় মামলা করেছেন। মামলায় একই উপজেলার মনসুরপুর গ্রামের বাসিন্দা ফেরদৌস আলম চৌধুরীকে প্রধান আসামী করা হয়েছে।
মামলার বাদী রণজিত রাম দাস জানান, রোববার দুপুরে জকিগঞ্জ উপজেলা কার্যালয়ে ফেরদৌসের সাথে দেখা হয়। এসময় একটি জলামহল ইজারা নিয়ে তার সাথে কথা কাটাকাটি হয়। পরে রাতের মধ্যেই দেখে নেবেন বলে ফেরদৌস হুমকি দেন। রাত সাড়ে ১১টায় দুটি মোটরসাইকেলে করে ফেরদৌসের নেতৃত্বে আমার বাড়ি ঘেরাও করে। এক পর্যায়ে ঘরে থাকা পরিবারের সদস্যদের বিভিন্নভাবে লাঞ্চিত করে।
এসময় তারা ঘরের চারদিকে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। আগুনে পুড়ে প্রায় ৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি। জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জমশেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, আগুন দেয়ার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ মামলার প্রধান আসামী ফেরদৌসকে গ্রেফতার করেছে। সোমবার তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।