বর্তমান সরকার দেশকে নরকে পরিণত করেছে : কর্নেল অলি

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) চেয়ারম্যান ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম বলেছেন, বর্তমান সরকার তাদের অবৈধ কর্মকাণ্ডের মাধ্যমে দেশকে নরকে পরিণত করেছে। বাংলাদেশে এখন মানুষের জান-মালের নিরাপত্তা নেই। সর্বত্র চলছে চাঁদাবাজি, অস্ত্রবাজি, নির্যাতন, নিপীড়ন। গণতন্ত্রের নামে চলছে স্বৈরতন্ত্র।

তিনি বলেন, আমরা দেশে শান্তি চাই, দেশের উন্নয়ন চাই, আইনের শাসন ও ন্যায় বিচার চাই। আমরা চাই, দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা পাক এবং জালিম অবৈধ সরকার নিপাত যাক। সকলকে আল্লাহর কাছে দোয়া করতে হবে যেন আল্লাহ আমাদের এই জালিম সরকারের হাত থেকে মুক্তি দান করেন।
কর্নেল অলি আজ চট্টগ্রামের লোহাগাড়ায় উপজেলা এলডিপির অর্থ-সম্পাদক মরহুম আব্দুল হাকিম এর স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
এলডিপি নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে উক্ত স্মরণসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলডিপির সহ সভাপতি ও সাবেক এমপি নুরুল আলম তালুকদার, এলডিপির যুগ্ম মহাসচিব কফিল উদ্দীন চৌধুরী, চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান ও গণতান্ত্রিক যুবদলের সিনিয়র সহ সভাপতি আব্দুল জব্বার চৌধুরী ও লোহাগাড়া উপজেলা এলডিপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক বাবুল প্রমুখ।
কর্নেল অলি মরহুম আব্দুল হাকিম কথা স্মরণ করে বলেন, আব্দুল হাকিম একজন ভালো মানুষ ও দক্ষ সংগঠক ছিলেন। তিনি রমজান মাসে রোজা রেখে মারা গেছেন। সকলে তার জন্য দোয়া করবেন যাতে আল্লাহ তাকে বেহেশত নসীব করেন।