বারবা সিলেটের আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ ইন্ট্রিগ্রেড রুরাল বেইস অ্যাসোসিয়েশন-বারবা সিলেটের উদ্যোগে নগরীর স্টেডিয়াম এলাকাস্থ কার্যালয়ে গতকাল শুক্রবার বিকেলে এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বারবা সিলেটের সভাপতি অধ্যাপক হেনা সিদ্দিকীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক ছামির মাহমুদের সঞ্চালনায় আলোচনায় অংশ নেন, বারবা সিলেটের প্রধান উপদেষ্ঠা ও বিশিষ্ট চিকিৎসক এম এ হাই, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এ এফ এম মতিউর রহমান, সংগঠনের সহসভাপতি সোহরাব আলী, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট সমর বিজয় সী শেখর, সাংগঠনিক সম্পাদক মো. আবদুল খালিক, সদস্য মো. অ্যাডভোকেট আবদুল হাসিম তাফাদার, কবি ধ্রুব গৌতম, রেজাউল হক দুলাল ও নবাগত সদস্য ডা. মো. আলমগীর হোসেন প্রমুখ।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি অধ্যাপক হেনা সিদ্দিকী। সভায় সংগঠনের কার্যক্রমকে আরো গতিশীল করতে বিভিন্ন পদক্ষেপ নেওয়া হয়। এছাড়া নগরীতে বৃক্ষরোপনের লক্ষ্যে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। কমিটির আহবায়ক হলেন, অ্যাডভোকেট সমর বিজয় সী শেখর ও সদস্য করা হয়েছে মো. আবদুল খালিক এবং কবি ধ্রুব গৌতমকে।
সব শেষে সবাইকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করা হয়। পরে সকলেই ইফতার মাহফিল ও দোয়ায় অংশ নেন। বারবা সিলেটের আগামী মাসিক সভার তারিখ ৮ আগস্ট শুক্রবার সন্ধ্যা সাড়ে সাড়ে ৭টায় নির্ধারণ করা হয়। উক্ত সভায় যথা সময়ে সকলের উপস্থিতি কামনা করা হয়েছে। বিজ্ঞপ্তি