নগরীতে সাবেক কমিশনারের সাড়ে ৮ লাখ টাকা ছিনতাই

sintaiসুরমা টাইমস রিপোর্টঃ নগরীর মানিকপীর রোড থেকে সাবেক এক ওয়ার্ড কমিশনারের গাড়ি আটকে সাড়ে ৮ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। ছিনতাই শিকার হয়েছেন সিলেট পৌরসভার সাবেক কমিশনার কামাল আহমদ। বুধবার দুপুরে মানিকপীর কবরস্থানের সামনের রাস্তায় এ ছিনতাইর ঘটনা ঘটে।
ছিনতাই শিকার কামাল আহমদ জানান- বেলা ১টার দিকে নগরীর নয়াসড়কস্থ স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংক থেকে ৯ লাখ টাকা উত্তোলন করে প্রাইভেট কারযোগে তিনি বাসায় ফিরছিলেন। মানিকপীর কবরস্থানের সামনে আসার পর ৪টি মোটর সাইকেলে কয়েকজন ছিনতাইকারী এসে তার গাড়ির গতিরোধ করে। পরে তাকে এক ছিনতাইকারী ছুরিকাঘাতের চেষ্টা করে। কিন্তু ছোরার আঘাত তার শরীরে পড়েনি। একপর্যায়ে ছিনতাইকারীরা তার কাছ থেকে সাড়ে ৮ লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।
কামাল আহমদ জানান- ছিনতাইর ঘটনায় তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন। ছিনতাইকারীদের দেখলে তিনি চিনতে পারবেন বলে জানান। ছিনতাইর খবর পেয়ে সিলেট কোতোয়ালী থানা ও ডিবি পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। পুলিশ এক ছিনতাইকারীর ফেলে যাওয়া এক পাটি জুতা জব্দ করে। সিলেট কোতোয়ালী থানার উপ পরিদর্শক রবিউল ইসলাম জানান- ছিনতাইর ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ছিনতাইকারীদের চিহ্নিত করে গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে।