বিয়ানীবাজারে দুই বোন গণধর্ষণের মূল হোতা জয়নুল গ্রেফতার

Joynul rapistসুরমা টাইমস রিপোর্টঃ বিয়ানীবাজারে গণধর্ষণের শিকার দুইবোনের মুল আসামী ও পরিকল্পনাকারী জয়নুল ইসলামকে গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে আটক করে পুলিশে সোর্পদ করা হয়েছে। স্থানীয় যুবক আলিম উপজেলার চারখাই ইউনিয়নের দেউলগ্রামের পুবের পাড়ার রাস্তায় থেকে জয়নুলকে আটক করে পুলিশে দেন। ঘটনাস্থল দেউলগ্রামে অবস্থানরত বিয়ানীবাজার থানার এসআই আবদুল মান্নান বলেন, ‘ঘটনাস্থলে পৌঁছে জয়নুলকে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। বিয়ানীবাজার থেকে অতিরিক্ত পুলিশ আসার পর তাকে থানায় নিয়ে যাওয়া হবে।
গত ২৫ মে উপজেলার চারখাই ইউনিয়নের হাজরাপাড়া গ্রামে রাতের আধারে সিঁদকেটে ঘরে ঢুকে অস্ত্রে মুখে জিম্মি করে মা-বাবা ও ছোটভাইকে বেঁধে পাঁচ নরপশু দুই বোনকে গণধর্ষণ করেছে। এ ঘটনায় ধর্ষিতাদের বাবা একই ইউনিয়নের জালালপুর গ্রামের মৃত মখদ্দম আলীর পুত্র জয়নুল ইসলামের নাম উল্লেখ করে ও চারজনকে অজ্ঞাত আসামী করে বিয়ানীবাজার থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা (১৭/০৫-১৪) দায়ের করেন।
পুলিশ এ ঘটনার সাথে জড়িত আবুল কালাম, ছয়ফুর রহমান ও সেলিম আহমদকে আটকের পর জেল হাজতে প্রেরণ করে। সিলেটের জুডিসিয়াল-৪ খুদরত ই খুদার আদালতে আসামী আবুল কালাম ও সেলিম আহমদ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্ধী দিয়েছে।
বিয়ানীবাজার থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, মূল আসামী ধরা পড়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করলেই অপর আসামীসহ ঘটনার সব তথ্য বেরিয়ে আসবে।