দক্ষিণ সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত ৮

48039ডেস্ক রিপোর্টঃ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় মামলায় সাক্ষি দেওয়া নিয়ে প্রতিপক্ষের হামলায় নারীসহ ৮ জন আহত হয়েছেন। শুক্রবার দুপুর ১২ টায় উপজেলায় পূর্ব পাগলা ইউনিয়নের পিটাপড়শি গ্রামে এ হামলার ঘটনাটি ঘটে।
হামলায় আহতরা হলেন মৃত আওয়াজ উল্লার ছেলে আব্দুল হান্নান (৫৫), মৃত হাবিব উল্লার ছেলে আব্দুল মতিন (৬০), আব্দুল আজিজের ছেলে দবির মিয়া (২০), খালেদ আহমদ (৩১), ফয়ছল আহমদ (৩৩), আব্দুল মতিনের স্ত্রী ময়মুন্নেছা (৪২), আব্দুল আজিজের স্ত্রী লালা বিবি (৪৫), আব্দুস সালামের স্ত্রী মিনারা বেগম (৪০)। আহতদের সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়- পূর্ব পাগলা ইউনিয়নের পিটাপড়শি গ্রামে আহত আব্দুল হান্নান পাশ্ববর্তী বদিউজ্জামান ও শফিক এর জায়গা সংক্রান্ত একটি মামলায় সাক্ষি দেন। এতে ক্ষেপে যায় বদিউজ্জামান ও শফিক। শুক্রবার দুপুর ১২ টার দিকে বদিউজ্জামান ও শফিক এর নেতৃত্বে ১৫ থেকে ২০ জন লোক হান্ননের বাড়িতে হামলা চালায়। এতে আব্দুল হান্নানসহ ৮ জন আহত হন। খবর পেয়ে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আল আমীন বলেন, এ হামলার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।