চৌহাট্টা থেকে অপহৃত ব্যাংক প্রহরী পাঠানটুলায় উদ্ধার

guard-ibrahim-khalilullahসুরমা টাইমস রিপোর্টঃ নগরীর চৌহাট্টা থেকে আল আরাফা ইসলামী ব্যাংকের গার্ড (প্রহরী) ইব্রাহিম খলিলুল্লাহ অপহরণের ৮ ঘন্টা পর পাঠানটুলা থেকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার রাত ৯টার দিকে পাঠানটুলার গুয়াবাড়ি এলাকার একটি রাস্তা থেকে তাকে উদ্ধার করে পুলিশ। বর্তমানে সে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
ইব্রাহিম খলিলুল্লাহ সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার বাসিন্দা আরব আলীর ছেলে। সে বর্তমানে আম্বরখানা বড়বাজার ৫৮/১ নম্বর বাসায় বসবাস করছে। সিলেট মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার মল্লিক আহসান সামি এ তথ্য নিশ্চিত করেছেন।
আল আরাফাহ ইসলামী ব্যাংক ও পুলিশ সূত্রে জানা যায়- মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে আল আরাফাহ ব্যাংক আম্বরখানা শাখার নির্বাহী কর্মকর্তা আবদুল মান্নানের ৮০ হাজার টাকা সাউথ ইস্ট ব্যাংক চৌহাট্টা শাখায় জমা দিতে যায় ইব্রাহিম। চৌহাট্টায় যাওয়ার পর কয়েকজন যুবক তাকে বাইসাইকেল থেকে নামিয়ে একটি সিএনজি অটোরিকশায় তুলে নিয়ে যায়। পুলিশ চৌহাট্টা থেকে ইব্রাহিমের বাই সাইকেল উদ্ধার করে।
পুলিশ কর্মকর্তা মল্লিক আহসান সামি জানান- ইব্রাহিমকে গোয়াবাড়ির একটি রাস্তা থেকে উদ্ধার করা হয়েছে। সে অসুস্থবোধ করায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অপহৃত হওয়ার বিষয়টি রহস্যজনক। সুস্থ হওয়ার পর তাকে জিজ্ঞাসাবাদ করলে প্রকৃত রহস্য উদঘাটন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।