কুলাউড়ায় ভাইপোকে কুপিয়ে হত্যা করলেন ফুফু

2কুলাউড়া প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়ায় দুই শিশুর জগড়াকে কেন্দ্র করে স্কুলছাত্র ভাইপোকে কুপিয়ে হত্যা করলেন পষান্ড ফুফু। গতকাল বৃহস্পতিবার সকালে পুলিশ ঘাতক ফুফু শেলী বেগমকে (২৫) আটক করেছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার ভুকশিমুইল ইউনিয়নের কুরবানপুর গ্রামের মাসুক মিয়ার ছেলে স্থানীয় গৌরকরণ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণীর ছাত্র মাছুম মিয়া সাথে গত মঙ্গলবার দুপুর ১২টার দিকে খেলাধুলা করতে গিয়ে তার ফুফুতো ভাই (স্বামী পরিত্যক্তা শেলী বেগমের ছেলের সাথে) ছেলের সাথে (৮)’র জগড়া বাধে।
এর জের ধরে ফুফু শেলী বেগম বটি দা দিয়ে মাছুমকে কুপিয়ে গুরুতর জখম করে। তার চিৎকারে বাড়ির লোকজন এসে তাকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করেন। কুলাউড়ার হাসপাতালের চিকিৎসকরা তার অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই দিন মঙ্গলবার রাত ১০ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। খবর পেয়ে কুলাউড়া থানার এসআই সামছুর রহমান লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে শিশুটির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এদিকে গতকাল বুধবার সকালে ঘাতক ফুফু শেলী বেগমকে আটক করেছেন।
কুলাউড়া থানার ওসি শামছুদ্দোহা পিপিএম ঘটনার নিশ্চিত করে জানান, শেলী বেগমকে আদালতের মাধ্যমে হাজতে পাঠানো হয়েছে।