আনুষ্কা-কোহলির প্রেম বিচ্ছেদ এর নৈপথ্যে ৪০ কোটি টাকা !

7ডেস্ক রিপোর্ট :: আনুষ্কা-কোহলির সম্পর্কটা বেশ তো চলছিলো। বিগত কয়েক বছর ধরে চুটিয়ে প্রেম করেছেন এ জুটি । বিরাটের সঙ্গে সম্পর্ক নিয়ে খুবই যত্নবান ছিলেন আনুষ্কা। কিছুদিন আগে প্যারিসের লাভ লেক ব্রিজে তার ও কোহলির নাম লিখিয়ে এসেছেন আনুষ্কা। কোহলিও প্রকাশ্যে অানুষ্কার সঙ্গে তার গভীর সম্পর্কের কথা স্বীকার করেছেন। এখন সেই মজবুত সম্পর্ক আর নেই। কিন্তু কেন হঠাৎ করেই তাদের সম্পর্কে চির ধরেছে? বেশ কিছুদিন হলো এ নিয়ে মিডিয়া পাড়ায় আলোচনাও কম হচ্ছে না। এ নিয়ে নানা মুনির নানা মত। চতুর্দিকে গুঞ্জণ, বির্তকও কম হয়নি।

বলা হচ্ছিল, টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হওয়ার পর বিরাট অানুষ্কাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। তবে নিজের কেরিয়ারকে বেছে বিয়ে নাকচ করে দেন অানুষ্কা। আর তাতেই সম্পর্কে ভাঙন ধরে। তবে বহুবার প্রশ্ন করেও বিরাট বা অানুষ্কার কাছে কোনও উত্তর পাওয়া যায়নি।

অানুষ্কার এক ঘনিষ্ট বন্ধুর মতে আসল কারণ অন্য কিছু। তাহলে কারণটা কি? টাকা। হ্যাঁ, টাকার জন্যই নাকি দু’ জনের পথ আলাদা হয়ে গিয়েছে। টাকার জন্যই নাকি একে-অপরকে ছেড়ে থাকছেন তারা।

অানুষ্কার ওই বন্ধু জানিয়েছেন, অনুরাগ কশ্যপের সিনেমা ‘বম্বে ভেলভেট’ ছবিতে বিরাট ৪০ কোটি টাকা বিনিয়োগ করেছিলেন। প্রায় ১২০ কোটি টাকা বাজেটে তৈরি ছবিটি একেবারেই ভালো ফল করতে পারেনি বক্স অফিসে। মাত্র ২৪ কোটি টাকা রোজগার করে ছবিটি। ঘটনার সূত্রপাত সেখান থেকেই। এর পর বিরাট অানুষ্কার সঙ্গে টাকার অঙ্ক নিয়ে কথা বলতে গেলে অানুষ্কা সম্পর্কে ইতি টানেন।