বাংলাদেশের টেকসই উন্নয়নে নারীদের অনন্য ভুমিকা রয়েছে -রবার্ট ওয়াটকিনস

U.N.Dইউএনডিপি বাংলাদেশের আবাসিক প্রতিনিধি রবার্ট ওয়াটকিনস বলেছেন, বাংলাদেশের টেকসই উন্নয়নে নারীদের অনন্য ভুমিকা রয়েছে । তিনি বলেন এদেশের নারীরা শত প্রতিকুলতার মধ্যেও তাদের মেধা ও প্রজ্ঞাদিয়ে সামনের দিকে এগিয়ে চলেছে। তাদের অগ্রযাত্রা কেউ রোধ করতে পারবেনা। তিনি আরো বলেন, নারী উন্নয়ন ফোরামের মাধ্যমে সারাদেশের তৃণমূল নারী জনপ্রতিনিধিরা দেশের উন্নয়ন ও অগ্রগতিতে কাজ করছে। তিনি নারী উন্নয়ন ফোরামের কার্য্যক্রম ও অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করেন এবং ইউএনডিপির সব ধরনের সহোযগিতার আশ্বাস দেন।
তিনি মঙ্গলবার বিকেলে সিলেট জেলা পরিষদ মিলনায়তনে উপজেলা গভর্ন্যান্স প্রজেক্ট কতৃর্ক আয়োজিত নারী উন্নয়ন কর্ম শালায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
স্থানীয় সরকার বিভাগ সিলেটের পরিচালক ( যুগ্নসচিব) মতিউর রহমানের সভাপতিত্বে এবং জেলা নারী উন্নয়ন ফোরামের সভানেত্রী ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমার পরিচালনায় কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রকল্প পরিচালক মোজাম্মেল হক, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা পরিমল সিংহ, ইউএনডিপি প্রতিনিধি সাইদুর রহমান মোল্লা। অন্যান্যদেও মধ্যে বক্তব্য রাখেন, বিভাগীয় ফ্যাসিলিটর অসিম কুমার কর্মকার, মহিলা ভাইস চেয়ারম্যান যথাক্রমে জাহানারা বেগম,মরিয়ম বেগম, এড. কাহানা হোসেন, জয়মতি রানী, আফিয়া বেগম, ইয়াহিয়া বেগম, স্বপ্না সাহিন, সামিআরা পান্না, দিলারা বেগম, রোকসানা বেগম, ইউপি সদস্যা যথাক্রমে জাহানারা বেগম, নেহারা বেগম, হাসনা বেগম, রুবি রানী চন্দ্র , সাবেক কাউন্সিলর জোসনা খানম, ও স্বর্ণজ্যোতি চাকমা প্রমুখ।