ইউনিয়ন পরিষদ নির্বাচনে কোম্পানীগঞ্জ ও গোয়াইনঘাটে বিএনপির একক প্রার্থী ঘোষনা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতার জন্য সিলেট জেলার কোম্পানীগঞ্জ উপজেলার ৪ ইউনিয়ন ও গোয়াইনঘাট উপজেলার ৭ ইউনিয়নে বিএনপির ধানের শীষ প্রতীকের একক প্রার্থী ঘোষনা করেছে সিলেট জেলা বিএনপি। কেন্দ্রীয় নির্দেশনার আলোকে ও তৃনমুল অর্থাৎ ওয়ার্ড, ইউনিয়ন ও উপজেলা নেতাকর্মীদের মতামতের ভিত্তিতেই একক প্রার্থী মনোনীত করা হয়েছে বলে জানান জেলা নেতৃবৃন্দ।
রবিবার এক বিবৃতিতে সিলেট জেলা বিএনপি সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম ও সাধারন সম্পাদক আলী আহমদ কোম্পানীগঞ্জ ও গোয়াইনঘাট উপজেলার ইউনিয়ন সমুহের জন্য নি¤œলিখিত ব্যাক্তিদের একক প্রার্থী হিসেবে ঘোষনা করেন।
কোম্পানীগঞ্জ উপজেলার ১নং ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদে মো: নজরুল ইসলাম, ২নং ইসলামপুর পুর্ব ইউনিয়ন পরিষদে মো: তাজ উদ্দিন, ৫নং উত্তর রনিখাই ইউনিয়ন পরিষদে আব্দুল মালিক ও ৬নং দক্ষিণ রনিখাই ইউনিয়ন পরিষদে হাজী মো: আব্দুস সোবহান কে বিএনপির একক প্রার্থী মনোনীত করা হয়েছে।
গোয়াইনঘাট উপজেলার ১নং রুস্তুমপুর ইউনিয়ন পরিষদে মোহাম্মদ শাহাব উদ্দিন, ২নং পশ্চিম জাফলং ইউনিয়ন পরিষদে মো: ছয়ফুল আলম, ৩নং পুর্ব জাফলং ইউনিয়ন ইউনিয়ন পরিষদে মো: শাহপরান, ৫নং আলীরগাঁও ইউনিয়ন পরিষদে মোহাম্মদ খলিক আহমদ, ৬নং ফতেপুর ইউনিয়ন পরিষদে মো: বাবরুল হোসেন বাবুল, ৭নং নন্দিরগাঁও ইউনিয়ন পরিষদে জামাল উদ্দিন আহমদ ও ৮নং তোয়াকুল ইউনিয়ন পরিষদ নির্বাচনে খালেদ আহমদকে বিএনপির একক প্রার্থী মনোনীত করা হয়েছে।
ঘোষিত দুটি উপজেলায় বিএনপি মনোনীত একক প্রার্থীদের পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য সংশ্লিষ্ট এলাকার দলীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান জেলা বিএনপি নেতৃবৃন্দ।