নির্বাচনী প্রতীকের অপেক্ষায় সিলেটের ৫১৭ প্রার্থী

52451ডেস্ক রিপোর্টঃ আগামী ২২ মার্চ দেশের ৭৫২টি ইউনিয়ন পরিষদের সাথে সিলেটের ৮টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে। সিলেট সদর উপজেলার ওই ৮ ইউনিয়নে চেয়ারম্যান, সাধারন সদস্য পদপ্রার্থী এবং সংরক্ষিত নারী সদস্য প্রার্থী মিলিয়ে ৫১৭ জন প্রার্থী রয়েছেন। বর্তমানে এসব প্রার্থীরা নীরব প্রচারণা চালিয়ে যাচ্ছেন। একইসাথে নির্বাচনী প্রতীক বরাদ্দ পেতে অধীর আগ্রহে অপেক্ষায় আছেন এসব প্রার্থী।
তবে এই মোট প্রার্থীদের সংখ্যা কমতে পারে। আগামী ২ মার্চ পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহারের সুযোগ রয়েছে। এ সময়ের মধ্যে এসব প্রার্থীদের কেউ কেউ মনোনয়নপত্র প্রত্যাহার করতে পারেন।
এদিকে আগামী ৩ মার্চ ইউপি নির্বাচনের প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ করা হবে। এজন্য প্রার্থীরা প্রতীকের জন্য এখন অপেক্ষায়। প্রতীক বরাদ্দ পাওয়ার পরপরই নির্বাচনী পোস্টার ছাপানোর জন্য তাদের ব্যস্ততা বেড়ে যাবে। বর্তমানে নীরব প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা প্রতীক বরাদ্দ পাওয়ার পর নামবেন আনুষ্ঠানিক প্রচারণায়। সিলেট সদর উপজেলার টুলটিকর, খাদিমপাড়া, খাদিমনগর, মোগলগাঁও, জালালাবাদ, হাটখোলা, কান্দিগাঁও ও টুকেরবাজার ইউনিয়নে আগামী ২২ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে। এসব ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে প্রার্থী রয়েছেন ৪১ জন। এছাড়া সাধারন সদস্য পদে ৩৮৪ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে প্রার্থী রয়েছেন ৯২ জন।