গোলাপগঞ্জে স্বেচ্ছা সেবক পাঠশালার বিজয় দিবস উদযাপন ও গুণীজন সংবর্ধনা

sechha sebokগোলাপগঞ্জ প্রতিনিধিঃ গোলাপগঞ্জে স্বেচ্ছা সেবক পাঠশালার উদ্যোগে মহান বিজয় দিবস উদযাপন ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুর ১২ টার সময় খলাগ্রাম শেরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সভায় আব্দুস ছাত্তারের সভাপতিত্বে ও স্বেচ্ছা সেবক পাঠশালার সাংগঠনিক সম্পাদক ইয়াহইয়া আহমদের পরিচালনায় জাবের আহমদের ক্বোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্টানে বক্তারা বলেন, শহীদদের রক্তের বিনিময়ে অর্জিত আমাদের বাংলা ভাষা। সালাম রফিক বরকত জব্বার সহ নাম না জানা অসংখ্য শহীদের রক্ত ও প্রাণের বিনিময়ে অর্জিত আমাদের বাংলা ভাষাকে সমাজের প্রতিটি স্থরে বাস্তবায়িত করতে হবে। বাংলা ভাষার প্রয়োগ এখনো অনেকটা অবহেলিত। তাই আমাদের সকলকে ভাষার সম্মান ও মর্যাদা রক্ষা করত সর্বত্রই বাংলার প্রয়োগ নিশ্চিত করতে হবে। অনুষ্টানে ৭ গুণীজনকে স্বেচ্ছাসেবক পাঠশালার পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। তাদের মধ্যে অন্যতম সিলেট মিডিয়া দ ডটকম ও নিউজ অব বাংলাদেশ ডটনেট’র গোলাপগঞ্জ প্রতিনিধি নোমান মাহফুজ,সাপ্তাহিক হলি সিলেট ও নিরাপদ নিউজ ডটকমের গোলাপগঞ্জ প্রতিনিধি খন্দকার বদরুল আলম,ফটো নিউজ বিডি ও ডেইলি সিলেট ডটকমের গোলাপগঞ্জ প্রতিনিধি জাহিদ উদ্দিন এবং মহান একুশে উদযাপন উপলক্ষে শিক্ষার্থীদের মধ্যে খেলাধুলার আয়োজন করে পুরষ্কার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন তরুণ সমাজ সেবক হোসেন আহমদ, বিশেষ অতিথির বক্তব্য দেন ইউপি সদস্য ঈসমাইল আলী, চুনু মিয়া,বীর মুক্তিযোদ্ধা সালেক মিয়া,আব্দুর রউফ, মাওলানা আং বাছির,গোলাপগঞ্জ সাংবাদিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক নোমান মাহফুজ, সহ সাধারণ সম্পাদক বদরুল আলম, প্রচার সম্পাদক জাহিদ উদ্দীন,শ্রীবেন্দু কুমার দেব,শিক্ষিকা জাসমিন আক্তার, রুকশানা বেগম,সালেহ আহমদ,ফারুক মিয়া, মাওলানা ইকবাল আহমদ,লিলু মিয়া ।

সভায় স্বাগত বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবক পাঠশালার সভাপতি সাংবাদিক রুবেল আহমদ,সাধারণ সম্পাদক মাষ্টার ছাদিকুর রহমান,আইমান আহমদ, মামুনুর রশীদ, ইয়াহইয়া আহমদ মুন্না, জহিরুল ইসলাম,এমাদ উদ্দীন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাবির আহমদ,সুমন আহমদ,তানিম আহমদ,আলী আহমদ,আবু বকর,জাকির আহমদ,কামরুল ইসলাম,শাহীন আহমদ,আমিনুল ইসলাম,সজল আহমদ,জাহেদ আহমদ, জাকারিয়া আহমদ প্রমুখ।