রায়বান যুব ঐক্য পরিষদের ক্রীড়া প্রতিযোগিতায় ও শিশু উৎসব সম্পূর্ন

ZZZবন্যাঢ্য আায়োজন আর মুখরিত উৎসবে মাঘের হিমেল হাওয়ার জড়তা আর শুস্কতাকে আনন্দ ও উষ্ণতায় পরিণত করে শেষ হলো দক্ষিণ সুরমা উপজেলার আন্ত: গ্রাম প্রতিযোগিতা ও শিশু উৎসব ২০১৬ইং। শুক্রবার সন্ধ্যায় রায়বান যুব ঐক্য পরিষদ কর্তৃক ২ দিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতা ও শিশু উৎসব শেষে পুরষ্কার বিতরনী অনুষ্টানের আয়োজন করা হয়।
রায়বান যুব ঐক্য পরিষদের লাইব্রেরিয়ান শিহাব উদ্দিনের পরিচালনায় ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্টানের সভাপতিত্ব করেন এড: খলিলুর রহমান সুমন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা থানার সহকারি পুলিশ কমিশনার মোহাম্মদ ইকবাল হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোগলাবাজার থানার অফিসার ইনচার্জ খায়রুল ফজল, ৮নং মোগলাবাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো: চুনু মিয়া, ৮নং মোগলাবাজার ইউনিয়ন পরিষদের সহ-সভাপতি রুহুল ইসলাম, খেলা পরিচালনা কমিটির উপদেষ্টা সদস্য হাবিবুর রহমান, আতিকুর রহমান সুফি, আব্দুল মালিক, তজমুল আলী, আফরুজ আলী প্রমুখ।
পুরস্কার বিতরনীর অনুষ্ঠানে বক্তব্যে সহকারি পুলিশ কমিশনার মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, ক্রীড়া শক্তি ক্রীড়া বল। একটি শিশুর দৈহিক ও মানসিক বিকাশ সাধিত হওয়ার একটি অন্যতম মাধ্যম হলো ক্রীড়া ও সাংস্কৃতির চর্চা। একজন সফল ক্রীড়াবিদ দেশের দূত হিসেবে কাজ করেন। সুতরাং লেখাপড়ার পাশাপাশি আমাদের কোমলমতি শিক্ষার্থীদের ক্রীড়া ও সাংস্কৃতির অনুশীলন করতে হবে।
২ দিন ব্যাপী ক্রীড়া প্রতিযোগিতায় ও শিশু উৎসব শেষে বিজয়ীদের মধ্যে পুরুষ্কার বিতরনী করা হয়। ক্রীড়া প্রতিযোগিতায় ২২টি গ্রাম নিয়ে ২০টি ইভেন্টে খেলোয়ার অংশগ্রহন করে।