পাড়া মহলায় খেলাধুলার আয়োজন দক্ষ খেলোয়াড় সৃষ্টিতে সহায়ক

ফেন্ডস কাবের উদ্যোগে ইলিয়াছ আলী ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধনী অনুষ্ঠানে মোঃ ইলিয়াছ আলী

DSC_0353 copyফ্রেন্ডস কাবের উদ্যোগে ১ম ইলিয়াছ আলী ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল সিলেট সদর উপজেলা ৩নং খাদিম নগর ইউনিয়নের সাহেবের বাজার পশ্চিমের মাঠ এই টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।
সমাজসেবক আনসার আলী সভাপতিত্বে ও সাংবাদিক ইদ্রিস আলীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট সদর উপজেলা বিএনপির সহ সভাপতি মোঃ ইলিয়াছ আলী, প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, খেলাধুলায় বাংলাদেশ এখন অনেক দূর এগিয়ে গেছে। পাড়া মহলায় খেলাধুলার আয়োজনের মধ্য দিয়ে দক্ষ খেলোয়াড় গড়ে তোলা সম্ভব। বর্তমানে ক্রীড়া ক্ষেত্রে বাংলাদেশের সাফল্য একটি দৃষ্টান্ত হয়ে থাকবে। পল্লীর এই প্রান্তরে বর্ণাঢ্য ব্যাডমিন্টন টুর্নামেন্টের আয়োজন অত্যন্ত প্রশংসনীয় একটি উদ্যোগ। কেননা ক্রীড়া ক্ষেত্রে আমাদের অনেক গৌরব রয়েছে। সেটাকে সাফল্যের শিখরে নিয়ে যেতে নতুন নতুন প্রতিভা সন্ধান করতে হবে। সেক্ষেত্রে এ ধরণের আয়োজন ক্রীড়া উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এডভোকেট নুরুল আমিন, মোঃ তৈয়বুর রহমান, মোঃ জমির আলী। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ইয়াহিয়া আহমদ, শফিক শুভ, নজরুল ইসলাম, আহমদ ওয়াহিদ শফিক, সুমন আহমদ, আহসান জাকারিয়া, কয়েস আহমদ, মতিউর রহমান, সাইফুল ইসলাম, আতিউর রহমান প্রমুখ।