ছাতকে মাদরাসা ছাত্রের গলাকাটা লাশ উদ্ধার, আটক ২

lasডেস্ক রিপোর্টঃ ছাতকে নিখোঁজ হওয়ার দু’দিন পর পুকুর থেকে শামছুল আলম (১২) নামের এক শিশুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। সে জগন্নাথপুর উপজেলার হাদুয়া-বড়কাপন গ্রামের হুশিয়ার আলীর পুত্র ও স্থানীয় ঝিগলী মাদরাসার শিক্ষার্থী বলে জানা গেছে। সোমবার দুপুরে উপজেলার ভাতগাঁও ইউনিয়নের ঝিগলী গ্রামের একটি পুকুরে শিশুটির লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে জাউয়াবাজার তদন্ত কেন্দ্রের এসআই কামরুল হোসাইন শিশু শামছুল আলমের গলা ও দু’হাত কাটা অবস্থায় লাশ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

স্থানীয় সূত্রে জানা যায়, জগন্নাথপুর উপজেলার হাদুয়া-বড়কাপন গ্রামের হুশিয়ার আলী দীর্ঘদিন থেকে ঝিগলী গ্রামের চান খাঁর বাড়িতে স্ব-পরিবারে নিয়ে বসবাস করে আসছিল। গেল শুক্রবার বিকেলে হুশিয়ার আলী তার বসত ঘরে শাশুড়ির কাছে পুত্র শামছুলকে রেখে স্ত্রীকে নিয়ে ওসমানীনগরের ইশবপুর শাহ দামড়ি (রহ) মাজারে চলে যান। শনিবার বিকেল থেকে শিশু শামছুলকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সম্ভাব্য সকল স্থানে তার সন্ধানে খোঁজাখুঁজি করে আসছিল তার পরিবার। সোমবার দুপুরে বাড়ির পুকুর থেকে পুলিশ শামছুলের লাশ উদ্ধার করে।

এ ঘটনায় জড়িত সন্দেহে ঝিগলী সুলেমানপুর গ্রামের মৃত আরব আলীর পুত্র তজম্মুল আলী ও সঞ্জবপুর গ্রামের আয়না মিয়ার পুত্র ছোট মিয়াকে আটক করে পুলিশ। এ ব্যাপারে ছাতক থানার ওসি আশেক সুজা মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন শিশুটির কলাকাটা অবস্থায় লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।