দেশে ভীতিকর পরিস্থিতি বিরাজ করছে: কর্নেল অলি

Colonel Oliলিবারেল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান ড. কর্নেল অলি আহমদ বীর বিক্রম (অব.) বলেছেন, আইনের শাসন, সুশাসন এবং ন্যায় বিচার থেকে দেশের মানুষ বঞ্চিত। মানুষের বাক স্বাধীনতা ও মৌলিক অধিকার নেই। দেশে অহরহ ঘটছে গুম, খুন, ধর্ষণ, অপহরণের মতো ঘটনা। পুলিশের হাতে প্রতিনিয়ত মানুষ খুন হচ্ছে। সমগ্র দেশে এখন এক ধরনের আতঙ্ক, অস্থিরতা ও ভীতিকর পরিস্থিতি বিরাজ করছে।
তিনি শুক্রবার বিকালে তার মহাখালীর বাসভবনে এলডিপিতে যোগদানকারী নেতাদের উদ্দেশ্যে এ কথা বলেন। টাঙ্গাইল ও নোয়াখালী জেলার আওয়ামী লীগের কয়েকজন নেতা এলডিপিতে যোগদান করে।
কর্নেল অলি বলেন, রাজনীতি রাজনীতির মতোই চলে। অতীতে কেউ রাজনীতিকে নিয়ন্ত্রন করতে পারেনি, বর্তমানেও কেউ পারবে না। আশাকরি সরকার আমার কথা গুলো মনোযোগ সহকারে পড়বেন এবং বিবেচনা করবেন। প্রতিহিংসা ও প্রতিশোধের রাজনীতি থেকে বেরিয়ে এসে গণতান্ত্রিক পদ্ধতিতে রাজনীতি করবেন।
অনুষ্ঠানে এলডিপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সভাপতি এমএম খালেদ সাইফুল্লাহ, যুগ্ম মহাসচিব তমিজ উদ্দীন টিটু, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইব্রাহীম রওনক, সালাহ উদ্দীন রাজ্জাক, যুব বিষয়ক সম্পাদক সফিউল বারী রাজু প্রচার সম্পাদক বিল্লাল হোসেন মিয়াজী, তথ্য ও গবেষনা সম্পাদক উপাধ্যক্ষ মাহবুবুর রহমান, রুহুল আমিন ও গণতান্ত্রিক ছাত্রদলের সভাপতি মেহেদী হাসান মাহাবুব প্রমুখ উপস্থিত ছিলেন।