প্রবাসীর ৩০০০ ডলার ছিনতাই করল পুলিশ : ৫ পুলিশ সদস্য ক্লোজড

Policeডেস্ক রিপোর্টঃ যশোরে বিনা অনুমতিতে তল্লাশি চালিয়ে সুইডেনপ্রবাসী এক ব্যক্তির কাছ থেকে তিন হাজার ডলার ছিনিয়ে নেওয়ার অভিযোগে যশোরে এক এসআইসহ পাঁচ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে। চলছে জিঙ্গাসাবাদ। দায়ের করা হচ্ছে বিভাগীয় মামলা।
তদন্তে দোষী প্রমাণিত হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে দোষীদের বিরুদ্ধে এমন তথ্য জানালেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার কে এম আরিফুল হক।
পুলিশ লাইনে ক্লোজড হওয়া কনেস্টবলরা হচ্ছেন আজিজুর রহমান, মামুন হোসেন, বাবর আলী ও জিয়াউল হাসান।
এদিকে অভিযোগ থেকে মুক্তি পেতে ভোরেই লোক মারফত দারোগা এজাজ ও তার সঙ্গীয় ফোর্সরা সুইডিশ নাগরিক খুকুমনি পারভীনের কাছে হাতিয়ে নেয়া ৩ হাজার ডলার ফেরৎ দিয়েছেন বলে জানান তার স্বামী মিজানুর রহমান।
তিনি ফোনে স্থানীয় সাংবাদিকদের জানান, ভোর বেলা একজন পুলিশ তাকে ফোন করে বাড়িতে আসার কথা জানান। তিনি অসম্মতি জানালে কিছুক্ষণের মধ্যে এক যুবক মোটর সাইকেলে তার বাড়িতে পৌঁছে একটি খামে করে তিন হাজার ডলার ফেরৎ দেন।
যুবকটি জানান, দারোগা স্যার এই ডলার আপনার কাছে দিতে বলেছে। এর পর পরই যুবকটি একটি সাদা কাগজ বের করেন বলেন, এখানে একটু লিখে দেন যে, আপনাদের ডলার পুলিশ নেয়নি। ব্যাগের ভেতরেই ছিল । খোঁজাখুঁজির পর আপনারা ব্যাগের ভেতরেই ডলার গুলো পেয়েছেন। পুলিশের বিরুদ্ধে আপনাদের কোন অভিযোগ নেই। কিন্তু মিজানুর রহমান এসব কথা লিখতে অস্বীকার করে যুবকটিকে বাড়ি থেকে বের করে দেন।