চা শ্রমিকদের জীবন মান উন্নয়নে শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছে : হাবিবুর রহমান সিরাজ

মালনী ছড়া চা বাগান পূজা মান্ডপে চা শ্রমিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ।
মালনী ছড়া চা বাগান পূজা মান্ডপে চা শ্রমিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ।

কেন্দ্রীয় আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ বলেছেন, চা শ্রমিকদের জীবন মান উন্নয়নে জননেত্রী শেখ হাসিনা সরকার কাজ করে যাচ্ছে। খালেদা জিয়ার হটকারীভ্রান্ত রাজনীতি এবং প্রকৃত অর্থে তিনি যে মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার পক্ষে নয় সে কারণেই আজকে তাকে রাষ্ট্র দ্রোহিতার মামলায় আসামী হিসাবে আদালতের কাঠগড়ায় দাঁড়াতে হবে। খালেদা জিয়া যতই ষড়যন্ত্র করুক না কেনো শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনার ভিত্তিতে বাংলাদেশ আজ উন্নয়নের চূড়ান্ত পথে এগিয়ে যাচ্ছে তা কোন ষড়যন্ত্র দ্বারাই ঠেকিয়ে রাখা যাবে না। তিনি শ্রমজীবী মানুষকে ভবিষ্যতেও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।
তিনি গতকাল মঙ্গলবার মালনী ছড়া চা বাগান পূজা মান্ডপে চা শ্রমিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট ভ্যালীর চা শ্রমিক নেতা রাজু গোয়ালার সভাপতিত্বে ও মহানগর শ্রমিকলীগের যুগ্ম আহ্বায়ক নাজমুল আলম রোমেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় শ্রমিকলীগের সহ সভাপতি ও মহানগর সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক প্রকৌশলী এজাজুল হক এজাজ, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শামীম রশীদ চৌধুরী, মহানগর যুগ্ম আহ্বায়ক এম শাহরিয়ার কবির সেলিম, ধ্রুব জ্যোতি দে, আদনান খান হেলাল, চা শ্রমিক নেতা জিতেন সবর, রতিলাল কালুয়ার, যিতু লোহার, মদন গঞ্জু, কল্পনা সরকার, রঞ্জন নায়েক, শুত্রুা বাউড়ি, মোঃ আব্দুল করিম, রফিক মিয়া, শান্তি গোয়ালা, সেলিমা বেগম, চম্পক বাউড়ি, গোবিন নায়েক, অজিত বাড়াইক প্রমুখ।