সিলেট মহানগর বিএনপি নেতা মাসুক কারাগারে! বিভিন্ন মহলে নিন্দা

bnpসিলেট মহানগর বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী হুমায়ুন আহমদ মাসুকের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণের তীব্র নিন্দা জানিয়েছেন:
কেন্দ্রীয় বিএনপি’র নিন্দা: সিলেট মহানগর বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক হুমায়ুন আহমদ মাসুকের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের তীব্র নিন্দা জানিয়েছেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা ও প্রাইভেটাইজেশনের সাবেক চেয়ারম্যান ইনাম আহমদ চৌধুরী, সাবেক ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী এবাদুর রহমান চৌধুরী, কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এম এ হক, বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, কেন্দ্রীয় মহিলা বিষয়ক সম্পাদিকা খালেদা রব্বানী, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান চৌধুরী মিজান, শফি আহমদ চৌধুরী।
সিলেট মহানগর বিএনপি: এক যৌথ বিবৃতিতে হুমায়ুন আহমদ মাসুকে কারাগারে প্রেরণের নিন্দা জানিয়েছেন সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক ডা: শাহরিয়ার হোসেন চৌধুরী ও মহানগর বিএনপির সদস্য সচিব বদরুজ্জামান সেলিম।
সিলেট জেলা মুক্তিযোদ্ধা দল: সিলেট মহানগর বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক হুমায়ুন আহমদ মাসুকের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি, সিলেট জেলার আহবায়ক ও জেলা বিএনপির যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক ও সদস্য সচিব এডভোকেট শামীম সিদ্দিকী।
এক যৌথ বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, অবৈধ বাকশালী সরকার নিজেদের অপকর্ম ঢাকতে ও জনরোষ থেকে বাচতে নিরীহ নেতাকর্মীদের শুধু মিথ্যা মামলা দিয়ে গ্রেফতার করছে বর্তমান অবৈধ আওয়ামী বাকশালী সরকার। শুধু গ্রেফতার করে শেষ নয় বাসা বাড়ীতে তলাসী গ্রেফতার এমনকি নিরীহ নেতাকর্মীদের পরিবার পরিজনকে হয়রানী করছে। কোন ষড়যন্ত্রই আওয়ামী বাকশালী সরকারের পতন ঠেকাতে পারবেনা। অবৈধ সরকারের জুলুম-নিপীড়নের অংশ হিসেবে সিলেট মহানগর বিএনপির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক হুমায়ুন আহমদ মাসুকের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য: গতকাল সোমবারর রাজনৈতিক দুটি মামলায় আদালতে হাজিরা দিতে এলে জামিন বাতিল করে হুমায়ুন আহমদ মাসুককে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।