মাধবপুরে সাংবাদিক ও পুলিশের গাড়িতে ডাকাতি: ৩ ডাকাত গ্রেফতার

49123ডেস্ক রিপোর্টঃ হবিগঞ্জের মাধবপুরে এটিএন বাংলার সাংবাদিক ও পুলিশের গাড়ীতে ডাকাতির ঘটনায় ৩ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ভোর রাতে থানার উপ-পরিদর্শক মমিনুল ইসলাম ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার হরিপুর থেকে আন্ত:জেলা ডাকাত দলের সদস্য হরিপুর গ্রামের জালু মিয়ার ছেলে আবুল কাশেম (৩০), একই গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে জাকির হোসেন (২৪) ও হিরা মিয়ার ছেলে মনির মিয়াকে (২৫) গ্রেফতার করে।
ওইদিন সকালে গ্রেফতারকৃতদের হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এসআই মুমিনুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন ১২ জনের একটি দল এই ডাকাতির সঙ্গে জড়িত ছিল বলে বিজ্ঞ বিচারকের নিকট স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে।
উল্লেখ্য যে, গত ০৬ নভেম্বর ২০১৫ ইং রাতে ব্রাহ্মণবাড়িয়া জেলা ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর মো. বায়েজিদ এটিএন বাংলার ব্রাহ্মণবাড়িয়া জেলার ব্যুারো চিফ পিযুষ কান্তি আচায্য সহ ৪ জন একটি মাইক্রোবাস দিয়ে নাসিরনগর উপজেলার ভুবন এলাকার আব্দুল্লাহ হুজুরের বাড়িতে ওরসে যাবার পথে রাত ১টার দিকে মাধবপুর উপজেলার আদাঐর ইট ভাটার নিকট পৌছালে একদল দূর্বত্ত গাড়িটি আটক করে তাদের কাছ থেকে টাকা পয়সা, স্বর্ণালংকার ও মোবাইল ফোন নিয়ে যায়। এ সময় দুর্বৃত্তরা তাদেরকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে।
এ ঘটনায় এটিএন বাংলার ব্রাহ্মণবাড়িয়া জেলা ব্যুারো চিফ পিযুষ কান্তি আচার্য্য বাদি হয়ে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করেন।