বিশ্বনাথে মাদরাসাছাত্র হত্যার সঠিক তদন্ত ও বিচারের দাবি এদারা বোর্ডের

Adara-News-Pic-18-01-2016বিশ্বনাথে মাদরাসাছাত্র হত্যার সঠিক তদন্ত ও বিচারের দাবি জানিয়েছেন দেশের প্রাচীনতম কওমি মাদরাসা শিক্ষাবোর্ড আযাদ দ্বীনী এদারায়ে তালীম বাংলাদেশের নেতৃবৃন্দ। সেই সাথে প্রশাসন কর্তৃক অযথা হয়রানি বন্ধের আহ্বান জানিয়েছেন তারা।
শনিবার বোর্ডের বার্ষিক সাধারণ সভায় তারা এ দাবি জানান। নেতৃবৃন্দ বলেন, বিগত ৩০ ডিসেম্বর সকার ৮টার দিকে বিশ্বনাথ মাদানিয়া মাদরাসার ফযিলত প্রথম বর্ষের ছাত্র সালমানকে কে বা কারা নির্মমভাবে হত্যা করে মাদরাসার পাশ্ববর্তী রাস্তায় ফেলে যায়। এই হত্যাকে কেন্দ্র করে সঠিক তদন্ত ছাড়া সম্পূর্ণ ভুল তথ্যের মাধ্যমে মাদরাসার ছাত্র-শিক্ষককে হয়রানি করা হচ্ছে। তারা এর তীব্র নিন্দা জ্ঞাপন করেন এবং অযথা হয়রানি বন্ধের আহ্বান জানান। সেই সাথে সঠিক তদন্তের মাধ্যমে প্রকৃত অপরাধীদেরকে চি˝িত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জোর দাবি জানান তারা।
সভায় বক্তব্য রাখেন বোর্ডের নির্বাহী সভাপতি মাওলানা জিয়াউদ্দিন, সহসভাপতি মাওলানা শফিকুল আহাদ, সহকারী সম্পাদক মাওলানা আবদুল বছির, পরীক্ষানিয়ন্ত্রক শায়খুল হাদিস মাওলানা শিহাব উদ্দিন, সহকারী পরীক্ষানিয়ন্ত্রক মাওলানা সৈয়দ আবদুর রহমান, শায়খুল হাদিস মাওলানা মুহিব্বুল হক গাছবাড়ি, মাওলান আবদুশ শহিদ গলমুকাপন, মাওলানা ফখরুল ইসলাম খান, প্রকাশনা সম্পাদক মাওলানা এনামুল হকসহ সিলেটের পাঁচশতাধিক মাদরাসার পরিচালক ও প্রতিনিধিবৃন্দ।