বালাগঞ্জে দারুল উলুম নূরানিয়া মাদ্রাসায় বৃত্তি বিতরণ শান্তির সমাজ প্রতিষ্ঠায় কোরআন সুন্নাহর শিক্ষাব্যবস্থাকে এগিয়ে নিতে হবে ……..আল্লামা মুখলিছুর রহমান কিয়ামপুরী

pic-15.01.2016 (1)বালাগঞ্জ প্রতিনিধিঃ জামেয়া ইসলামিয়া আনোয়ারুল উলুম উমরপুর মাদ্রাসার শায়খুল হাদিস প্রখ্যাত আলেম আল্লামা মুখলিছুর রহমান কিয়ামপুরী বলেছেন, আল্লাহ ও তার রাসুলের নির্দেশিত জীবন পদ্ধতি শিক্ষার একমাত্র মাধ্যম হচ্ছে মাদ্রাসা শিক্ষা। আমাদের ইহকাল ও পরকালের কামিয়াবী তথা শান্তির সমাজ প্রতিষ্ঠায় কোরআন সুন্নাহর শিক্ষাব্যবস্থাকে এগিয়ে নিতে হবে।
তিনি গতকাল শুক্রবার বিকালে বালাগঞ্জ উপজেলার আলহাজ্ব শফিকুর রহমান খান এতিম ও গরিব ট্রাস্টের উদ্যোগে কওমী মাদ্রাসাভিত্তিক বৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে উপরোক্ত কথাগুলো বলেন।
স্থানীয় নিজগহরপুর দারুল উলুম নূরানিয়া মাদ্রাসা প্রাঙ্গণে আয়োজিত বৃত্তি প্রদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রায়পুর মাদ্রাসার শায়খুল হাদিস মাওলানা আব্দুশ শহীদ। মাওলানা কামরুল ইসলামের পরিচালনায় বৃত্তি প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন প্রখ্যাত আলেম হাফিজ মাওলানা নূরুল ইসলাম বিশ্বনাথী, বালাগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, আলহাজ্ব শফিকুর রহমান খান এতিম ও গরিব ট্রাস্টের চেয়ারম্যান আহবাবুর রহমান খান মিরন, বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা সৈয়দ আলী আছগর, রাজনগর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা আহমদ বিলাল, মাওলানা আব্দুল হাই বাহুবলী, মোরারবাজার জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল গফুর শরীষপুরী, দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আ ফ ম শামীম, আলহাজ্ব শফিকুর রহমান খান এতিম ও গরিব ট্রাস্টের সদস্য সচিব এনায়েতুর রহমান খান রাজু, কোষাধ্যক্ষ নাজিমুল মুত্তাকিন, মাদ্রাসার শিক্ষক হাফিজ মাওলানা সালেহ আহমদ আনোয়ারপুরী, মাওলানা খালেদ আহমদ উমরপুরী, রায়পুর মাদ্রাসার মুহতামিম মাওলানা গিয়াস উদ্দিন, দৈনিক সিলেটের ডাক এর বালাগঞ্জ প্রতিনিধি মো. জিল্লুর রহমান জিলু, দৈনিক সবুজ সিলেটের বালাগঞ্জ প্রতিনিধি শাহ মো. হেলাল প্রমুখ।
অনুষ্ঠানে বালাগঞ্জ ও ওসমানীনগর উপজেলার ১৬টি মাদ্রাসা শিক্ষাপ্রতিষ্ঠানের ২৩ জন কৃতি শিক্ষার্থীকে নগদ ৩ হাজার টাকা ও সনদ প্রদান করা হয়।