শ্রীমঙ্গলে মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের উদ্যোগে মাদকবিরোধী অভিযান ও প্রচারনা

05(1)জীবন পাল, শ্রীমঙ্গল থেকে: ‘মাদককে না বলুন’- এই স্লোগানকে সামনে রেখে শ্রীমঙ্গলে জানুয়ারী মাসে দেশব্যাপি মাদক বিরোধী অভিযান ও প্রচার-প্রচারনা চালানোর লক্ষ্যে মানববন্ধন অনুষ্টিত হয়েছে। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের উদ্যোগে ১৪ জানুয়ারী বৃহস্পতিবার সকাল ১১টায় শ্রীমঙ্গল চৌমুহনী চত্তত্বরে মানববন্ধন অনুষ্টিত হয়। জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের সহকারী পরিচালক মো: নাসির উদ্দিন’র সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো শহীদুল হক, সহকারী কমিশনার (ভূমি) মো: নুরুল হুদা, প্রেসকাব সভাপতি গোপাল দেব চৌধুরী, সাধারন সম্পাদক এম.ইদ্রিস আলী, সাপ্তাহিক চায়ের দেশ পত্রিকার বার্তা সম্পাদক নান্টু রায়সহ আরো অনেকে।
মানববন্ধনে গন স্বাক্ষরতা কার্যক্রমের আয়োজন করা হয়। এতে প্রশাসন, গনমাধ্যম ব্যক্তিসহ স্কুল কলেজের ছাত্র-ছাত্রীরা অংশগ্রহন করেন। এসময় মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের কর্মকর্তারা মাদক বিরোধী লিফলেট বিতরন করেন।
মানববন্ধনে বক্তারা বলেন, আসুন মাদকমুক্ত থাকি, মাদকের বিরুদ্ধে সোচ্চার হয়। ভবিষ্যৎ প্রজন্ম যুব সমাজকে মাদকাসক্তির প্রভাব থেকে রক্ষা করি। মাদকাসক্তি মুক্ত থেকে ৩০ লক্ষ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত আমাদের প্রিয় মাতৃভুমি বাংলাদেশের উন্নয়নে আত্মনিয়োগ করি।