সিলেটে রাতের আধাঁরে সন্ত্রাসী হামলা : মহিলাসহ আহত ২

IMG_0200 copyডেস্ক রিপোর্টঃ সিলেটে রাতের আঁধারে প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় মহিলাসহ দুইজন আহত হয়েছেন। আহতদের সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (১০জানুয়ারী) রাত ১১টায় নগরীর শিবগঞ্জ সোনাপাড়াস্থ নবারুন ২২৬/২ নং বাসায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন- বাসার কেয়ারটেকার ফারুক মিয়ার স্ত্রী দিলারা বেগম (৪৫) ও তার জামাতা ফখরুল ইসলাম (৩৫)।
জানা গেছে, গত কয়েকদিন ধরে সোনাপাড়া নবারুন ২২৬/২ নং বাসার নির্মাণ চলছিল। রবিবার রাত ১১টার দিকে প্রতিবেশী নজরুল হকের নেতৃত্বে মোটর সাইকেলে আসা ৬/৭ জনের একদল সন্ত্রাসী ওই বাসায় হামলা চালায়। হামলাকারীরা এ সময় বাসার টিনসেটের একটি ঘর ভাংচুর করে বাসার কেয়ারটেকারের স্ত্রী দিলারা বেগম ও তার জামাত ফখরুল ইসলামকে মারপিট করে গুরুতর আহত করে।
আহতদের আর্তচিৎকারে আশপাশের লোকজন গিয়ে তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করেন। হামলাকারীরা এসময় বাসা ভাংচুরের পাশপাশি তাদের দুইটি মোবাইল ফোন নিয়ে যায়।
খবর পেয়ে শাহপরান থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় নজরুল ও তার ভাই জিল্লুল হকের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ৪জনের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।
সিলেটের শাহপরান থানার অফিসার ইনচার্জ নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান পূর্ব শত্রুতার জের ধরে হামলা হতে পারে বলে পুলিশ ধারনা করছে।