তরুণীর গোপনাঙ্গে মরিচের গুঁড়ো ছেটালো পুলিশ!

Child-abuse--Girl-Cowering-Against-a-Wallডেস্ক রিপোর্টঃ জেরা করার নামে ভারতের অরাঙ্গাবাদে এক তরুণীকে থানায় নিয়ে গিয়ে তার গোপনাঙ্গে মরিচের গুঁড়ো ছিটিয়ে দেয়ার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। এই ঘটনায় পুলিশ মহলে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। পুলিশ কমিশনার অমিতেশ কুমার জানিয়েছেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
সঙ্গীকে খুনের অভিযোগে ওই তরুণীকে গ্রেপ্তার করে পুলিশ। তরুণীর অভিযোগ থানায় নিয়ে গিয়ে প্রথমে তার জামাকাপড় খোলানো হয়, তাপপর তার গোপনাঙ্গে মরিচের গুঁড়ো ঢুকিয়ে দেয়া হয়।
খবরে বলা হয়েছে, নিউ ইয়ার সেলিব্রেট করতে ওই তরুণী এবং তার ৬ বন্ধু মিলে এক হোটেলে যান। ওই দলে আরও এক তরুণী ছিলেন। প্রত্যেকেই মদ্যপ অবস্থায় ছিলেন। তাদের মধ্যে এক যুবক বেসামাল হয়ে পড়েন। তাকে তার বাড়ির সামনে নামিয়ে দেন বাকিরা। তার পর সেখান থেকে তারা একটা লজে যান। কিন্তু সেখানে গিয়ে ওই যুবককে ফের দেখতে পান তার সঙ্গীরা। তখনই তাদের নিজেদের মধ্যে বিবাদ বাঁধে। খারাপ আচরণের জন্য ওই যুবককে চড় মারেন দলেরই অন্য এক যুবক। মার খেয়ে সেখান থেকে পালাতে গিয়ে ওই যুবক রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হন। তার পর তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন।
গ্রেপ্তার তরুণীর দাবি, এই ঘটনার সিসিটিভি ফুটেজ পুলিশের কাছে থাকা সত্ত্বেও যুবকদের বিরুদ্ধে কোনও মামলা দায়ের করেনি পুলিশ। এমনকী তাদের বাঁচানোর জন্য পুলিশ ঘুষ নিয়েছে বলেও অভিযোগ ওই তরুণীর।