চাঁনপুর গোল্ডেন উইং ক্রীড়া সংস্থার উদ্যোগে সিক্স সাইড ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

Sylhet 1সিলেটের সদর উপজেলার ৭নং মোগলগাঁও ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ও সিলেট মহানগর জয় বাংলা সাংস্কৃতিক ঐক্য জোটের সাবেক সভাপতি নজির আহমদ আজাদ বলেছেন, খেলাধুলা সমাজ থেকে অপরাধপ্রবণতা দূর করতে সুস্থ, সুন্দর ও সু-শৃঙ্খল সমাজ বিনির্মাণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। শরীর গঠনেও খেলাধুলার বিকল্প নেই। শিার পাশাপাশি খেলাধুলা একটি গুরুত্বপূর্ণ অংশ। তাই আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে সুস্থ, সবল ও সৎ পথে রাখতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে খেলাধুলা আয়োজনের পৃষ্ঠপোষকতায় এগিয়ে আসতে হবে।
তিনি গতকাল বৃস্পতিবার বিকালে সিলেটের সদর উপজেলার জালালাবাদ থানাধীন ৭নং মোগলগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ড চাঁনপুর গোল্ডেন উইং সমাজ কল্যাণ ও ক্রীড়া সংস্থার আয়োজিত সিক্স সাইড ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। ফাইনাল খেলায় দুই বন্ধু স্পোটিং কাবকে হারিয়ে সিলেট মেট্টোপলিটন কাব চ্যাম্পিয়ন হয়েছে। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহ-সভাপতি ও সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সদস্য এইচ.এম দিলোয়ার। সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক টিপুজ্জামানের কোরআন তেলাওতের মাধ্যমে শুরু হয়।
গোল্ডেন উইং সমাজ কল্যাণ ও ক্রীড়া সংস্থার সভাপতি রোটারিয়ান শাহীন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলী আহসানের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৭নং মোগলগাঁও ইউনিয়নের ৫নং ওয়ার্ড মেম্বার মোঃ আব্দুর রব, বিশিষ্ট মুরব্বী হাজী আব্দুল মন্নান, সৌদি প্রবাসী নিজাম উদ্দিন, আমরা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কেন্দ্রীয় কার্যকরী কমিটির সদস্য মোঃ সাইদুর রহমান।
অনুষ্টানের অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আম্বরখানা বাজার ব্যবসায়ী কমিটির সাবেক সদস্য ও আম্বরখানাস্থ লাভলী ট্রেড এন্ড ট্যুরস এর প্রোপ্রাইটর মোবাশ্বির আলী অপু, বাংলাদেশ আওয়ামী তরুণলীগের সিলেট জেলা শাখার প্রচার সম্পাদক নাসিম আহমদ, সাংগঠনিক সম্পাদক ইমরান আহমদ, সদস্য শহিদ আহমদ, শাকিল আহমদ, নাজির হোসেন, আক্তার হোসেন, লায়েক আহমদ, খালেদ আহমদ, তুহিন আহমদ, আব্দুল কাদির, মামুন আহমদ, জুবায়ের আহমদ, কামরান আহমদ, সাইফুল হোসেন প্রমুখ।