কোম্পানীগঞ্জে বিদায়ী ওসি দেলোয়ার সংবর্ধিত

OC Delowarকোম্পানীগঞ্জ থানার সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ মো: দেলোয়ার হোসেন বলেছেন, পুলিশের একজন একনিষ্ঠ সৈনিক হয়ে সারা জীবন দেশ ও জনগণের স্বার্থে কাজ করতে চাই। কোম্পানীগঞ্জে পুলিশ হিসেবে জনগণের নিরাপত্তায় কাজ করার সময় সাধারণ মানুষের যে সহযোগিতা পেয়েছি সেটা কোন দিন ভূলবার নয়। জীবনের প্রতিটি ক্ষেত্রে নিরলস ভাবে কাজ করার জন্যে অনুপ্রেরণা যোগাবে কোম্পানীগঞ্জবাসীর বন্ধু সূলভ আচরণ।
শনিবার বিকেলে কোম্পানীগঞ্জ থানা পুলিশের উদ্যোগে এক বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। কোম্পানীগঞ্জ থানার ওসি (তদন্ত) রুহুল আমিনের সভাপতিত্বে ও সেকেন্ড অফিসার মিয়া আবুল কালাম আজাদের পরিচালনায় বিদায়ী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক, সাধারণ সম্পাদক আফতাব আলী কালা মিয়া, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ইয়াকুব আলী, তেলিখাল ইউপি’র সাবেক চেয়ারম্যান হাজী নজির আহমদ, উপজেলা যুবলীগের আহবায়ক ইকবাল আহমদ, সাংবাদিক শেখ মোর্শেদ, মানবাধিকার সংস্থা আইন সহায়তা কেন্দ্র (আসক) সিলেট বিভাগীয় পরিচালক বাপ্পী চৌধুরী, পূর্ব ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের অর্থ সম্পাদক আমির উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের যুগ্ম আহবায়ক রুবেল রানা, ইউপি সদস্য মাসুক আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী সাচ্চা মিয়া, আমিনুল ইসলাম, বিজন সরকার, আব্দুল আজিজ ও জালাল মিয়া প্রমূখ।
অনুষ্ঠানে সদ্য বিদায়ী অফিসার ইনচার্জ মো: দেলোায়ার হোসেনকে কোম্পানীগঞ্জ থানা পুলিশ ও জনসাধারণের পক্ষ থেকে একাধিক ক্রেষ্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।